advertisement
advertisement
advertisement
advertisement

ড্যাবের কাউন্সিল সভাপতি হারুন মহাসচিব সালাম

২৫ মে ২০১৯ ০১:৪৯
আপডেট: ২৫ মে ২০১৯ ০৮:৫২
advertisement

কাউন্সিলের মাধ্যমে গণতান্ত্রিক প্রক্রিয়ায় এবার বিএনপিপন্থি চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের নেতৃত্ব নির্বাচিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. হারুন আল রশিদ। তিনি ১৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ডা. মোস্তাক রহিম স্বপন পেয়েছেন ৯৮ ভোট। আর মহাসচিব নির্বাচিত হয়েছেন ডা. আবদুস সালাম। তিনি পেয়েছেন ১৫৩ ভোট। তার প্রতিদ্বন্দ্বী ডা. রফিকুল ইসলাম বাচ্চু পান ৯২ ভোট।

এ ছাড়া সিনিয়র সহসভাপতি ডা. মো. আবদুুস সেলিম (১৫৫ ভোট), কোষাধ্যক্ষ ডা. জহিরুল ইসলাম সাকিল (১৭৩ ভোট) ও সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচিত হয়েছেন ডা. মো. মেহেদী হাসান (১৪১ ভোট)। গতকাল শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ড্যাবের এই কাউন্সিলের আয়োজন করা হয়। এতে ২৬৪ জন কাউন্সিলরের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ২৪৮ জন। রাতে পাঁচ পদে নির্বাচিতদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডা. রফিকুল কবির লাবু।

ড্যাবের দপ্তরের দায়িত্বে থাকা ডা. হারুন অর রশিদ খান রাকিব বলেন, সভাপতি, সিনিয়র সহসভাপতি, মহাসচিব, কোষাধ্যক্ষ ও সিনিয়র যুগ্ম মহাসচিব-এ পাঁচ পদে নির্বাচন হয়েছে। রাতে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডা. রফিকুল কবির লাবু। ২৬৪ জন কাউন্সিলরের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ২৪৮ জন।