advertisement
advertisement
advertisement
advertisement

টাঙ্গাইলে পুলিশি অভিযানে এক ব্যক্তির মৃত্যু

২৫ মে ২০১৯ ০১:৫২
আপডেট: ২৫ মে ২০১৯ ০৮:৫১
advertisement

টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের অভিযানের সময় এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ছাড়া চারজনকে আটক করা হয়। গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। মৃত ব্যক্তির নাম আবদুল হাকিম (৫০)। তিনি ঝাওয়াইল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ, পুলিশ মাইক্রোবাস নিয়ে সাদা পোশাকে তাসের আড্ডায় অভিযান চালায়। সেখানে কয়েকজনকে আটক করা হয়। তারা হলো-সুরুজ্জামান, রিপন রায়, হারাধন চন্দ্র বিশ্বাস ও গৌরাঙ্গ রায়। এ সময় আবদুুল হাকিম অসুস্থ হয়ে পড়ে। পরে পুলিশ তাকে রেখে অন্য চারজনকে আটক করে।

ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম জানান, পুলিশের অভিযানের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। সেখানে আবদুল হাকিমকে মাঠে পড়ে থাকতে দেখেন। পরে কয়েকজন মিলে হাকিমকে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবদুল হাকিমের মৃত্যুর খবর এলাকায় পৌঁছার পর মানুষ বিক্ষুব্ধ হয়ে ওঠে। ইফতারের পর কয়েকশ মানুষ গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভিড় করে। তারা হাকিমের মৃত্যুর জন্য পুলিশকে দোষী করে শাস্তির দাবি জানায়। এ সময় পুলিশের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। এতে ৫ জন আহত হন।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, ঝাওয়াইল ইউনিয়নের ঝাওয়াইল টেকনিক্যাল কলেজ মাঠে কিছু লোক টাকার বিনিময়ে তাস খেলার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় চারজনকে আটক করা হয়। অন্য দুজন পালিয়ে যায়। তিনি জানান, লাশের ময়নাতদন্ত শেষ হওয়ার পর নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যুর কারণ।