advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমিকের সারপ্রাইজে আপ্লুত সুস্মিতা (ভিডিও)

২৫ মে ২০১৯ ১৩:৫২
আপডেট: ২৫ মে ২০১৯ ১৩:৫২

ভারতের ইতিহাসে এখন পর্যন্ত মাত্র দুজন মিস ইউনিভার্সের মুকুট পেয়েছেন। সর্বপ্রথম ১৯৯৪ সালে সে খেতাবটি পান সুস্মিতা সেন।  এর ছয় বছর পর ২০০০ সালে এই মুকুট পড়েন লালা দত্ত।  গতকাল ছিল সুস্মিতার সেই সাফল্যের ২৫ বছর।  অভিনেত্রীর সেই বিশেষ দিনটিতে চমকে দিলেন তার প্রেমিক রোহমান শল।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শুক্রবার সাফল্যের দিনটি উদযাপনের একাধিক ভিডিও শেয়ার করেন সুস্মিতা।  দিনটিতে বাড়িতে দুই মেয়ে ও প্রেমিক রোহমান নিয়ে উদযাপন করলেন তিনি।

ভিডিওতে দেখা যাচ্ছে, মিস ইউনিভার্সের মুকুট পরে বসে কেক কাটছেন অভিনেত্রী।  ক্যাপশনে লিখেছেন, ‘আমি সবে দুবাই থেকে এলাম। কয়েক ঘণ্টার মধ্যেই গোয়ার জন্য বেরিয়ে যাব। এই সারপ্রাইজ সেলিব্রেশনের কোনো ধারণা ছিল না।’

সুস্মিতা-রোহমানের প্রেমের খবর নতুন নয়। এই অভিনেত্রীর বয়স এখন ৪২।  আর রোহমানের ২৭। রোহমান মুম্বাইয়ে বর্তমানে মডেলিংয়ে ক্যারিয়ার গড়ছেন।  বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।  একইসঙ্গে বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই নাকি চেষ্টা করে যাচ্ছেন তিনি। নেটিজেনদের মতে, সুস্মিতার সঙ্গে প্রেমের সম্পর্ককে হয়তো সিঁড়ি হিসেবে ব্যবহার করতে চাইছেন তিনি।

এর আগেও ৪২ বছর বয়সী সুস্মিতার সঙ্গে রণদীপ হুডা, বিক্রম ভট্টের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না।  অথচ রোহমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন।