advertisement
advertisement
advertisement
advertisement

প্যারিস আইন শৃংঙ্খলা বাহিনীর সঙ্গে বাংলাদেশি প্রবাসীদের বৈঠক

আব্দুল মালেক হিমু,ফ্রান্স
২৫ মে ২০১৯ ১৫:৫৯ | আপডেট: ২৫ মে ২০১৯ ১৫:৫৯

ফ্রান্সে বাংলাদেশি প্রবাসী ও ব্যবসায়ীদের নিরাপত্তা জোরদারের লক্ষে প্যারিসের আইন শৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেছেন প্যারিসের ব্যবসায়ী ও প্রবাসী নেতৃবৃন্দরা ।

গত বুধবার ফ্রান্স বাংলাদেশ ইকনোমিক চেম্বারের আয়োজনে ও ফ্রান্স বাংলাদেশ বিজনেস কো-অপারেটিভ অ্যান্ড ফেডারেশন-এর সহযোগিতায় মেরির মিলনায়তনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন প্যারিসের মেয়র আলেক্সান্দ্রিয়া কর্দবাদ, প্যারিসের পুলিশ কমিশনার জেরিমি রসিনাং, স্থানীয় মেয়র এর সহকারি ক্যাথরিন মরো, ফ্রান্স বাংলাদেশ ইকনোমিক চেম্বারের সভাপতি কাজী এনায়েত উল্লাহ, ফ্রান্স বাংলাদেশ বিজনেস কো-অপারেটিভ অ্যান্ড ফেডারেশনর সভাপতি সাত্তার আলী সুমন, টি এম রেজা, শরিফ আল মোমিন, রেদওয়ান জুয়েল, এমদাদুল হক স্বপন, তাপস বড়ুয়া রিপন, শামিমা আক্তার রুবী, জাকির হোসাইন সহ বাংলাদেশি ব্যবসায়ী ও কমিউনিটি নেতৃবৃন্দ।

এসময় বাংলাদেশি ব্যবসায়ী নেতৃবৃন্দ বিভিন্ন সময় তাদের দোকানে চুরি-ছিনতাই হওয়ার ঘটনার বর্ণনা দেন এবং এ থেকে পরিত্রাণের জন্য স্থানীয় মেরি ও প্রশাসনের কাছে দাবি জানান।

বৈঠকে স্থানীয় মেয়র ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা নিরাপত্তার উন্নতি বিষয়ে আশ্বাস প্রদান করেন এবং স্পর্শকাতর এলাকাগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর টহল আরো জোরদার করা হবে বলেও জানান।