advertisement
advertisement
advertisement
advertisement

বাবার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

২৫ মে ২০১৯ ১৭:০৩
আপডেট: ২৫ মে ২০১৯ ১৭:০৪

বাবার সঙ্গে অভিমান করে বরিশালের গৌরনদী উপজেলায় আমেনা আক্তার (১৩) নামের এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার দুপুরে বড়ই গাছের ডালে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। 

আমেনা আক্তার গৌরনদীর চন্দ্রহার কে আর শিক্ষায়তনের (মাধ্যমিক বিদ্যালয়) সপ্তম শ্রেণির ছাত্রী। সে উপজেলার চন্দ্রহার গ্রামের মো. আলফাজ বেপারীর মেয়ে। তার মা দুলুফা বেগম ওমান প্রবাসী। মেয়ের মৃত্যুর খবর পেয়ে আজ শনিবার সকালে তিনি ওমান থেকে বাংলাদেশের উদ্দেশে রওনা দিয়েছেন।

advertisement

স্থানীয়রা জানান, পড়াশোনা নিয়ে স্কুলছাত্রী আমেনার বাবা তাকে বকাঝকা করে। এতে অভিমানে শুক্রবার দুপুরে আমেনা বাড়ির পাশে পানের বড়জের উত্তর পাশের একটি বড়ই গাছে ওড়না পেঁচিয়ে দিয়ে আত্মহত্যা করে। বিকেল পৌনে ৩টার দিকে তার মামা নাইউব আলী ওই পান বড়জে কাজ করতে গিয়ে ভাগনি আমেনা আক্তারকে গাছের ডালে ঝুলতে দেখে। এরপর তার চিৎকারে লোকজন ছুটে এসে গাছের ডাল থেকে তার লাশ নামিয়ে আনে। খবর পেয়ে পুলিশ বিকেল ৫টায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার। তিনি জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর ভাই জুলহাস বেপারী বাদী হয়ে শুক্রবার একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের জন্য স্কুলছাত্রীর লাশ শনিবার সকালে বরিশাল মর্গে পাঠানো হয়েছে।