advertisement
advertisement
advertisement
advertisement

‘এই মাঠটা দেখলে আমাদের আনন্দ লাগে’

ক্রীড়া প্রতিবেদক
২৫ মে ২০১৯ ২১:৪৯ | আপডেট: ২৫ মে ২০১৯ ২১:৪৯
ছবি : আমাদের সময়

কার্ডিফের সোফিয়া গার্ডেন। বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত এই মাঠ। এখানে দুটি ম্যাচ খেলে দুটিতে অবিস্মরণীয় জয় পেয়েছে বাংলাদেশ। দুয়ারে ক্রিকেট বিশ্বকাপ। আগামীকাল রোববার পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের বিশ্বকাপ মিশন। তাও আবার স্মৃতিবিজড়িত সোফিয়া গার্ডেনে।

এই মাঠে নিজেদের প্রস্তুত করছেন টাইগাররা। মাশরাফিরা বিশ্বকাপের প্রস্তুতিতে দিচ্ছেন তুলির শেষ আঁচড়।

advertisement

আজ এই সোফিয়া গার্ডেনে কথা বলেন মিরাজ। তিনি বলেন, ‘আসলে এই মাঠটা দেখলে আমাদের একটু আনন্দ লাগে, কারণ বাংলাদেশের এই মাঠের রেকর্ডটা অনেক ভালো।’

আগামী কাল বাংলাদেশ সময় বিকেল ৩টায় পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। রেকর্ডের কথা মনে করে খোশমেজাজে নেই বাংলাদেশ। মিরাজ সেই কথা মনে করে দিয়ে বলেন, ‘এন্ড অফ দ্য ডে সবাইর ভালো খেলতে হবে। সবার পরিশ্রম করতে হবে। ভালো ক্রিকেট খেললেই ম্যাচটা জিততে পারব, ইনশাল্লাহ ভালো কিছুই হবে।’

মিরাজ আরও জানালেন, প্রস্তুতি ম্যাচে ভালো করলে বিশ্বকাপের ম্যাচগুলোতে খেলতে অনেক ইজি হবে। পাকিস্তান তাদের প্রথম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হেরে ব্যাকফুটে আছে। এখন বাংলাদেশের বিপক্ষে তারা সর্বোচ্চ শক্তি দিয়েই মাঠে নামবে।

অবশ্য অতীত রেকর্ড কথা বলছে বাংলাদেশের হয়েই। ২০১৫ সাল থেকে গত বছর হওয়া এশিয়া কাপ পর্যন্ত পাকিস্তানের বিপক্ষে চারটি ওয়ানডে খেলে চারটিতেই জেতেন টাইগাররা।