advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

যারা মাঠে ছিলেন তারাই মূল্যায়িত হবেন

২৬ মে ২০১৯ ০০:০০
আপডেট: ২৬ মে ২০১৯ ০৮:৫০
advertisement

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিগত দিনে যারা ব্যক্তিস্বার্থকে গুরুত্ব না দিয়ে জাতীয় পার্টির রাজনীতির মাঠে ছিলেন, যারা ক্রিম খেতে রাজনীতিতে আসেননি, ভবিষ্যতে তাদেরই মূল্যায়ন করা হবে।

গতকাল শনিবার দলের চেয়ারম্যানের বনানী অফিসে কুমিল্লা মহানগর বিএনপি নেতা হুমায়ুন কবির মুন্সির নেতৃত্বে অর্ধশত নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, ব্যক্তিস্বার্থ উৎসর্গ করে যারা দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নের রাজনীতি করেছে, সেই তরুণদের জাতীয় পার্টির নীতিনির্ধারণী পর্যায়ের নেতৃত্বে নিয়ে আসা হবে। টাকা বা অস্ত্র নয়, আমরা মানুষের ভালোবাসার শক্তি দিয়ে জাতীয় পার্টিকে এগিয়ে নিয়ে যাব।

তিনি বলেন, রাজনীতির প্রতি সাধারণ মানুষের বিতৃষ্ণা সৃষ্টি হয়েছে। অনেকেই রাজনীতিকে ব্যবসা মনে করছেন। রাজনীতিতে টাকা লগ্নি করে আবার সেই টাকা তুলে নিতে চেষ্টা করেন। সাধারণ মানুষ চায় স্বচ্ছ ও নির্মোহ রাজনীতি। এ জন্য দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। সাধারণ মানুষ মনে করে, জাতীয় পার্টিই তৃতীয় শক্তি হিসেবে তাদের প্রত্যাশা পূরণ করতে পারবে। ষ নিজস্ব প্রতিবেদক

advertisement