advertisement
advertisement
advertisement
advertisement

খুলনায় ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, খুলনা
২৬ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৫ মে ২০১৯ ২৩:৫৭
advertisement

খুলনার খালিশপুর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পালশ শিকদারকে বিশ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। গতকাল শনিবার নগরীর বাস্তুহারা কলোনি থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় ছাত্রলীগ থেকে অভিযুক্ত পলাশকে বহিষ্কার করা হয়েছে।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারফ হোসেন জানান, বাস্তুহারা কলোনিতে প্রকাশ্যে ইয়াবা বিক্রি হচ্ছেÑ এমন খবরের ভিত্তিতে পুলিশ সেখানে হানা দেয় এবং বিশ পিস ইয়াবাসহ পলাশ শিকদারকে আটক করে। তিনি পরে শুনেছেন পলাশ শিকদার ছাত্রলীগের থানা কমিটির নেতা। তিনি বলেন, এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল জানান, পলাশ শিকদার থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পদাক। তিনি ইয়াবাসহ আটকের খবর শুনে দপ্তর সম্পাদককে নির্দেশ দিয়েছেন দল থেকে বহিষ্কার করার জন্য।

মহানগর ছাত্রলীগের সভাপতি শাহজালাল সুজন জানান, খালিশপুর থানার ওসি তাকে ফোন করে ঘটনাটি জানিয়েছেন। তিনি আইনগত ব্যবস্থা নিতে বলেছেন। পলাশের ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

পরে ছাত্রলীগের দপ্তর সম্পদক শাহীন আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, অভিযুক্ত পলাশ শিকদারকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে।