advertisement
advertisement
advertisement
advertisement

নতুন পরিচয়ে ক্যাটরিনা

বিনোদন সময় ডেস্ক
২৬ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৬ মে ২০১৯ ০৯:৩৬
advertisement

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ২০০৮ থেকে ২০১০ সাল পর্যন্ত ‘ইস্টার্ন আই’ সাময়িকীর পাঠক জরিপে পর পর তিনবার ভারতের সবচেয়ে আবেদনময়ী তারকার খেতাব পেয়েছেন। তার অভিনীত একাধিক ছবি হয়েছে ব্যবসাসফল। এবার তিনি নতুন পরিচয়ে হাজির হচ্ছেন। ক্যাটরিনা নিজের প্রসাধনী বাজারে আনবেন।

এর আগে ম্যাডোনা, রিয়ান্না, কাইলি জেনার ও ভিক্টোরিয়া বেকহ্যামদের মতো আন্তর্জাতিক তারকা তাদের নিজেদের প্রসাধনীর ব্র্যান্ড বাজারে এনেছেন।

শুধু অভিনয়ই নয়, ফ্যাশন ও স্টাইলের ক্ষেত্রেও ক্যাটরিনা বেশ প্রশংসা কুড়িয়েছেন। ই-টাইমসের প্রতিবেদন অনুযায়ী, এখন তিনি নিজের প্রসাধনী বাজারে আনতে ব্যস্ত। শিগগিরই পরিকল্পনামাফিক বাজারে চলে আসবে তার প্রসাধনী। কয়েক বছর ধরে একটি প্রতিষ্ঠান তার ফ্যাশন আর স্টাইলের সঙ্গে মানানসই প্রসাধনী বাজারে আনার জন্য কাজ করছে। এখন সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ বছরের অক্টোবরে বাজারে আসবে ‘ক্যাটরিনা’ নামের প্রসাধনী। কয়েক দিন আগে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেছিলেন, তিনি বিউটি মার্কেটে প্রবেশ করবেন। নিজের প্রসাধনীর ব্র্যান্ড লঞ্চ করার বিষয়ে তিনি খুবই উত্তেজিত বলেও জানান। মডেল ও চিত্রনায়িকা ক্যাটরিনা তো ভালোই এগিয়েছেন। এবার ‘নারী উদ্যোক্তা’ ক্যাটরিনা কাইফ কতটা এগোতে পারেন, সেটিই দেখার বিষয়। এদিকে ৫ জুন মুক্তি পাচ্ছে ক্যাটরিনার ‘ভারত’ ছবিটি। এতে তার বিপরীতে আছেন সালমান খান। সূত্র : বিজনেস স্ট্যান্ডার্ড

advertisement