advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

স্কুলছাত্রীকে হাতুড়িপেটা করল দুই বখাটে

নড়াইল প্রতিনিধি
২৬ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৫ মে ২০১৯ ২৩:৫৭
advertisement

লোহাগড়ায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আষ্টম শ্রেণির এক ছাত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে দুই বখাটে। এ ঘটনায় কাবুল জমাদ্দার (২১) নামে একজনকে আটক করেছে পুলিশ। আহত ছাত্রীকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাবুল লাহুড়িয়া গ্রামের দ্বীননাথ পাড়ার আজিজার জমাদ্দারের ছেলে। এ ব্যাপারে লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ^াস বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ সূত্র জানায়, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের চর ঝাঁমারঘোপ গ্রামের মেয়ে ও লাহুড়িয়া দ্বীননাথপাড়া হাজী মোফাজ্জেল সরণী মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে স্কুলে ও কোচিংয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেম নিবেদনসহ কুপ্রস্তাব দিত দ্বীননাথপাড়ার আজমল হোসেনের ছেলে ওবায়দুর রহমান ও আজিজার জমাদ্দারের ছেলে কাবুল জমাদ্দার। ওই ছাত্রী তাদের প্রেম নিবেদন ও কুপ্রস্তাব বারবার প্রত্যাখ্যান করে। এতে ক্ষুব্ধ হয় বখাটেদ্বয়। গতকাল শনিবার সকালে বাড়ি থেকে কোচিং করতে যাওয়ার সময় পথিমধ্যে তারা ওই ছাত্রীর পথরোধ করে হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) শনিবার বিকালে নিজ কার্যালয়ে এক ব্রিফিংয়ে বলেন, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে তিনি ঘটনাস্থল পরিদর্শন এবং ঘটনার সঙ্গে সম্পৃক্ত কাবুলকে আটক করেন। অপর অভিযুক্ত ওবায়দুরকে আটকের জোর চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এ ছাড়া আহত ছাত্রীকে দেখতে জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিনসহ প্রশাসনের কর্মকর্তারা বিকালে নড়াইল সদর হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজখবর নেন।

advertisement