advertisement
advertisement
advertisement
advertisement

আম চুরির অভিযোগে শিশুকে বেধড়ক পিটুনি

বাউফল প্রতিনিধি
২৬ মে ২০১৯ ২০:৪১ | আপডেট: ২৬ মে ২০১৯ ২০:৫৫
advertisement

পটুয়াখালীর বাউফল উপজেলায় মো. সাব্বির নামে (১৩) এক শিশুকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে। জানা গেছে, প্রতিদিনকার মতো পৌরসভার বড় বাড়ি বায়তুন জামে মসজিদের পুকুরে গোসল করতে যায় সে। এ সময় মসজিদের মোয়াজ্জিন মো. সোহরাব হোসেন (৪৫) আম চুরির অভিযোগে তাকে মারধর করেন।

আজ রোববার দুপুর ১টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ড এলাকার মসজিদে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় সাব্বিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার বাবার নাম আব্দুল মালেক মিয়া।

এ ঘটনার পর মালেক মিয়া বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে বড় বাড়ি বায়তুন জামে মসজিদের মোয়াজ্জিন মো. সোহরাব হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, প্রতিদিনকার মতো পৌরসভার বড় বাড়ি বায়তুন জামে মসজিদের পুকুরে গোসল করতে যায় সাব্বির। এ সময় মোয়াজ্জিন সোহরাব তাকে সেখান থেকে ডেকে নিয়ে আসেন। পরে মসজিদের গাছ থেকে আম চুরি করেছে কী না জিজ্ঞেস করেন।

কিন্তু সাব্বির আম চুরির বিষয়টি জানে না ও সে এ কাজে জড়িত নয় বলে জানালেও মোয়াজ্জিন সোহরাব তাকে লাঠি দিয়ে বেধড়ক পেটান। এতে শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়। পরে তার ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ওসি আরও জানান, ঘটনার পর সাব্বিরের বাবা মালেক মিয়া থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে সোহরাব হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

advertisement