advertisement
advertisement
advertisement
advertisement

রোগীর পেটে ছুরি-চামচ

আমাদের সময় ডেস্ক
২৭ মে ২০১৯ ০০:০০ | আপডেট: ২৭ মে ২০১৯ ০২:০৪
advertisement

হাসপাতালে এক রোগী পেটের ব্যথা নিয়ে ভর্তি হয়েছিলেন। তার পরিবারের সদস্যরা বলেন, ওই ব্যক্তি একটি ছুরি খেয়ে ফেলেছে। পরে তার পেট থেকে একটি ছুরি, ৮টি চামচ ও ২টি স্ক্রু-ড্রাইভার বের করা হয়।

কর্তব্যরত চিকিৎসকরা রোগীর পেটে একসঙ্গে এত ধাতব পদার্থ দেখে রীতিমতো অবাক হয়ে যান। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে। সেখানে ৩৫ বছর বয়সী এক রোগীর পেট অপারেশন করে এসব উদ্ধার করা হয়।

ওই ব্যক্তি ম্যান্ডির সুন্দারনগর এলাকার বাসিন্দা। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি মানসিক ভারসাম্যহীন। ঘটনার দিন গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

চিকিৎসকরা তার অবস্থা দেখে তাৎক্ষণিকভাবে অপারেশন থিয়েটারে নিয়ে যান। এক্সরে করে দেখা যায়, তার পেটের মধ্যে চামচ, ছুরি ও স্টিল বার রয়েছে। চিকিৎসক সুরাজ ভারদওয়াজ বলেন, ওই রোগীকে বিকাল ৩টার সময় নিয়ে আসা হয়।

তার পরিবারের সদস্যরা বলছিলেন, তিন দিন আগে ওই ব্যক্তি একটি ছুরি খেয়ে ফেলেছে। আমরা তখন স্পষ্ট দেখতে পাচ্ছিলাম তার পেটে ছুরির ফলাটা উঁচু হয়ে আছে। যখন আমরা অপারেশন করলাম, তখন সেখান থেকে ছুরি ছাড়াও আরও অনেক ধাতব জিনিস উদ্ধার করা হলো। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।