advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

তাৎক্ষণিক সেবা দিতে '২৪ টিকিট ডটকম’র যাত্রা শুরু

অনলাইন ডেস্ক
২৯ মে ২০১৯ ২২:০৬ | আপডেট: ৩০ মে ২০১৯ ০২:১০
advertisement

তাৎক্ষণিক এয়ার টিকিট সেবা দিতে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো অনলাইন টিকিটিং এজেন্সি ‘২৪ টিকিট ডটকম’ (www.24tkt.com)। এখান থেকে এয়ার টিকিট ব্যবসায়ীসহ যে কেউ সর্বোচ্চ ছাড়কৃত মূল্যে ডোমেস্টিক বা ইন্টারন্যাশনাল রুটের এয়ার টিকিট কিনতে পারবেন।

গত মঙ্গলবার রাজধানীর মহাখালী ডিওএইসএসে প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব এএইচএম শফিকুজ্জামান।

উদ্বোধন অনুষ্ঠানে ২৪ টিকিট ডটকমের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, ‘যারা এয়ার টিকিটিং ব্যবসা করছেন বা করতে আগ্রহী তাদের জন্য সবচেয়ে বড় অনলাইন সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করবে ২৪ টিকিট ডটকম। ট্রেড লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে আমাদের ওয়েবসাইট থেকে যে কেউ সহজেই নিবন্ধন করতে পারবেন। যাদের নিবন্ধন গ্রহণ করা হবে তারা ২৪ টিকিট ডটকমের মাধ্যমে ভ্রমণকারীদের কাছে এয়ার টিকিট বিক্রি করতে পারবেন।’

তিনি জানান, প্রথম ১০০ জন নিবন্ধকারী এজেন্টকে ডোমেস্টিক ফ্লাইটের সব টিকিটে ১০ শতাংশ এবং ইন্টারন্যাশনাল ফ্লাইটের টিকিটে আকর্ষণীয় ছাড় দেওয়া হবে।

জুন মাস থেকে এজেন্ট ছাড়াই যে কেউ ২৪ টিকিট ডটকমের ওয়েবসাইট থেকে ছাড়কৃত মূল্যে তাৎক্ষণিক টিকিট কিনতে পারবেন বলেও জানান আব্দুর রাজ্জাক।

২৪ টিকিট ডটকম ট্যুরস অ্যান্ড ট্রাভেলস ব্যবসায়ী প্রতিষ্ঠান বিডি ট্যুরিস্টের সহযোগী প্রতিষ্ঠান।

advertisement