advertisement
advertisement
advertisement
advertisement

মালদ্বীপে বাংলাদেশিদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

এমরান হোসেন তালুকদার,মালদ্বীপ থেকে
১ জুন ২০১৯ ১৩:২৭ | আপডেট: ১ জুন ২০১৯ ১৩:৫২

মালদ্বীপে বাংলাদেশি প্রবাসীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছে আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ। গতকাল শুক্রবার মালদ্বীপের রাজধানী মালে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. বিল্লাল হোসেনের সঞ্চালনায় ও সভাপতি মো. হোসেন সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব দুলাল মাদবর।

বিশেষ অতিথি ছিলেন, বিএনপি মালদ্বীপ শাখার সিনিয়র সহসভাপতি মো. নেহের মিয়ার রানা, মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুর ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ হোসেন, ইয়েস বাংলা ব্যবসায়ী সমিতির চেয়ারম্যান মোখলেছুর রহমান আকন্দ, নিল ধরিয়া শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা ও ব্যবসায়ী মো. আব্দুর রহমান, ন্যাশনাল ব্যাংক মালদ্বীপ শাখার সিইও মোহাম্মদ মাসুদুর রহমান, ব্যবসায়ী মো. আলামগীর হোসেন, মো. আলীম দূরানী।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, মালদ্বীপ প্রথম অরাজনৈতিক সংগঠন হিসেবে আমার দেখা আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ এর সামাজিক কর্মকান্ডের প্রতি শ্রদ্ধেয় নিবেদন করে বলছি আপনাদের যখন যাহা প্রয়োজন আমাকে জানাবেন। আমি যেন আপনাদের এই অসহায় মানুষের সেবামূলক কর্মকান্ডের সাথে শামিল হতে চাই।'

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ৭১বাংলা টিভি এর মালদ্বীপ প্রতিনিধি ও সংগঠনের উপদেষ্টা মো. এমরান হোসেন তালুকদার ও সংগঠনের সাধারণ সম্পাদক মো. আব্দুল্লাহ আল ফাহাদ।

অনুষ্ঠানে সর্বস্তরের রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। ইফতার ও দোয়া মাহফিলে কোরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মো. আব্দুল্লাহ আল রাহাত ও মো. বিল্লাল হোসেন।