advertisement
advertisement
advertisement
advertisement

ওমানে বাংলাদেশিদের সম্মানে ইফতার মাহফিল

বাইজদ আল হাসান,ওমান
২ জুন ২০১৯ ১৭:৫৮ | আপডেট: ২ জুন ২০১৯ ১৭:৫৮
advertisement

বাংলাদেশি টিভি চ্যানেল 'সময় টিভি' ওমান দর্শক ফোরাম এর উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন অেনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার মাসকাটে বসবাসরত বাংলাদেশি ব্যবসায়ী ও কর্মজীবি আমন্ত্রিত হয়ে এ ইফতার মাহফিলে যোগ দেন।

ওমান বাংলাদেশিদের এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মুফতি হাবিবুর রহমান মিছবাহ। অনুষ্ঠানে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন তিনি। আগত অতিথিদের স্বাগত জানান সময় টিভির ওমান প্রতিনিধি মোহাম্মদ বাইজিদ হাসান।

রাজধানী মাস্কাটের একটি অভিজাত হোটেলে আয়োজিত ইফতার মাহফিলে ওমানের বিশিষ্ট নাগরিকগণও যোগ দেন। এসেছিলেন ওমানের সাঈদ সালিম আল বুসাইদী, পাইলট ওমান এয়ার এবং প্রেসিডেন্ট ওমান পাইলট অ্যাসোসিয়েশন। মুহাম্মাদ সালিম আল বুসাইদী, মজলিস সূরা মেম্বার ওমান পার্লামেন্ট। শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি, সাবেক এম্বাসেডর রাশিয়া এন্ড চায়না। মেজর নাসের আল-সালথি, ইমিগ্রেশন অফিসার,মাস্কাট ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট। এবং শেখ আহমাদ সালিম আল-বুসাইদী,পরিচালক, মিনিস্ট্রি অব সিভিল সার্ভিস প্রমুখ।

বাংলাদেশ থেকে আগত মুফতী হাবিবুর রহমান মিছবাহ'র মুনাজাত এর মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ করা হয়। মাগরিব নামাজের পর প্রোজেক্টর এর মাধ্যমে বিউটিফুল বাংলাদেশ নামে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এরপর বক্তব্য রাখেন রাশিয়ার সাবেক রাস্ট্রদূত শেখ আব্দুল্লাহ জাহের আল-হোসনি। তিন তার বক্তব্যে ওমান প্রবাসী বাংলাদেশীদের ভূয়সী প্রশংসা করেন এবং এমন আয়োজন এর জন্য সময় টিভি ওমান দর্শক ফোরাম কে ধন্যবাদ দেন।

advertisement