advertisement
advertisement
advertisement
advertisement

মারা গেছেন মুন্সীগঞ্জের দগ্ধ সেই গৃহবধূ

মুন্সীগঞ্জ প্রতিনিধি
১২ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুন ২০১৯ ০৯:৩৯

অবশেষে মারা গেলেন মুন্সীগঞ্জের শ্রীনগরের দগ্ধ সেই গৃহবধূ জিয়াসমিন বেগম (৪০)। পাষণ্ড স্বামীর নির্যাতন সইতে না পেরে গত শুক্রবার নিজের গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। গতকাল সকাল সাড়ে ৮টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন মারা যান ওই নারী।

মৃতের বড় ভাই মো. সিরাজুল ইসলাম আরিফ এ তথ্য নিশ্চিত করেন। জিয়াসমিন কোলাপাড়া ইউনিয়নের ব্রাহ্মণ পাইকসা গ্রামের মৃত আ. আজিজ চৌধুরীর মেয়ে। প্রায় ২৩ বছর আগে সেলামতি গ্রামের সিরাজুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে প্রতিবন্ধী এক মেয়ে ও মালয়েশিয়া প্রবাসী এক ছেলে রয়েছে।

advertisement

গত শুক্রবার দুপুরে নিজ বাড়িতে স্বামীর নির্যাতন সইতে না পেরে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন জিয়াসমিন। এ ঘটনায় তার বড় ভাই সিরাজুল ইসলাম রবিবার সিরাজদিখান থানায় সিরাজুল ইসলামকে আসামি করে নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলী জানান, প্রাথমিক তদন্তে জিয়াসমিনকে নির্যাতনের কারণে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। এ ঘটনায় নির্যাতক স্বামী পলাতক আছে। খুব শিগগিরই তাকে গ্রেপ্তার করা হবে।