advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে মামা ভাগ্নিসহ প্রাণ গেল ১০ জনের

আমাদের সময় ডেস্ক
১২ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুন ২০১৯ ০৯:৪০
advertisement

সড়কে প্রাণহানি বেড়েই চলছে। গত সোমবার রাতে ও গতকালও মামা-ভাগ্নি ও নারীসহ ১০ জন প্রাণ হারিয়েছে। এদের মধ্যে চাঁদপুরে ৩, দিনাজপুরে ২, ময়মনসিংহে ২, নারায়ণগঞ্জের সোনারগাঁও, জামালপুর ও বগুড়ায় একজন করে মারা যান।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-

চাঁদপুর : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের ঘোষেরহাট এলাকায় গতকাল সকালে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মামা-ভাগ্নি নিহত ও তিনজন আহত হন। নিহতরা হলেন ফাস্ট সিকিউরিটি ব্যাংকের অ্যাকাউন্ট কর্মকর্তা ও হাজীগঞ্জ উপজেলার বলাখাল এলাকার সরদার বাড়ির তাজুল ইসলামের ছেলে এমরান হোসেন (৩৪) ও তার ভাগ্নি ফাতেমাতুজ্জোহরা আনিকা (১০)। একই দিন সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার মান্দারী এলাকায় ইটবাহী একটি পিকআপভ্যানের চাপায় ঝর্ণা বেগম (৩৮) নামে এক নারী নিহত হন। তিনি হাজীগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের প্রবাসী শাহআলমের স্ত্রী ঝর্ণা বেগম।

দিনাজপুর : দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজারে গত সোমবার রাত ৮টায় মালবোঝাই ট্রাকচাপায় দুই নারী নিহত হন। তারা হলেন ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ী গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমিনা বেগম (৬৭) ও একই গ্রামের আব্দুর রশিদের স্ত্রী সাহিদা বেগম (৫৫)। তারা সম্পর্কে বউ-শাশুড়ি।

ময়মনসিংহ : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা ডিগ্রি কলেজের সামনে গত সোমবার রাতে বাসচাপায় মিজানুর রহমান লাবু মিয়া নামে এক মোটরসাইকেল আরোহী নিহত। একই দিন রাতে তারাকান্দায় পিকআপভ্যানের চাপায় সাইফুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি উপজেলার গাবরগাতী গ্রামের আব্দুর রহমানের ছেলে।

সোনারগাঁও : নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বরৈবাড়ী এলাকার এশিয়ান হাইওয়ে সড়কে গতকাল সকাল ৭টার দিকে গরুবোঝাই ট্রাকের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে মোবারক হোসেন নামে এক চালক নিহত ও চারজন আহত হন। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার চররাধা কানাই গ্রামের মোতালেব মিয়ার ছেলে। জ

মালপুর : নান্দিনা-বটতলা সড়কের বানারেরপাড় বাজার এলাকায় গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে কাঠবোঝাই গাড়ির ধাক্কায় সাজু মিয়া (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি রানাগাছা ইউনিয়ন পরিষদের শেহড়াতলী গ্রামের আজিজুল হকের ছেলে।

বগুড়া : ধুনট উপজেলায় গতকাল দুপুরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় বৃদ্ধা জামেলা বেওয়া (৮২) নিহত হন। তিনি উপজেলার চালাপাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী।

advertisement