advertisement
advertisement
advertisement
advertisement

রাজশাহীতে ইটভাটায় শ্রমিক নেতার লাশ

পুঠিয়া প্রতিনিধি
১২ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুন ২০১৯ ০৯:০৭
advertisement

রাজশাহীর পুঠিয়া মোটর শ্রমিকর ইউনিয়নের সাবেক সভাপতি ও জিউপাড়া ইউনিয়ন বিএনপির সহসভাপতি নুরুল ইসলামকে (৫৫) হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল মঙ্গলবার বেলা ১১টার সময় পুঠিয়া থানা পুলিশ উপজেলা সদরে ঢাকা-রাজশাহী মহাসড়কের পাশে এসএসএ ইটভাটা থেকে লাশটি উদ্ধার করে রামেক হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এ ঘটনায় পুঠিয়া মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যদের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুব্ধ শ্রমিকরা প্রায় এক ঘণ্টা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবোরধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সড়কের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

নিহতের মেয়ে জানান, আব্বাকে পরিকল্পতিভাবে হত্যা করা হয়েছে। সর্বশেষ সোমবার রাত সাড়ে ৮টার সময় বাবার সঙ্গে আমার মোবাইলে কথা হয়েছিল। তার পর থেকে বাবার ফোন বন্ধ হয়ে যায়। এর পর সারারাত তার খোঁজ পাওয়া যায়নি। গতকাল সকালে এসএসএ ইটভাটা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহমেদ বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাঠি বা ইট দিয়ে আঘাত করে তাকে হত্যা করা হতে পারে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া এই মুহূর্ত কিছুই বলা যাচ্ছে না। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে ।

advertisement