advertisement
advertisement
advertisement
advertisement

বোমা বানাতে গিয়ে বিস্ফোরণ

শরীয়তপুর প্রতিনিধি
১২ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুন ২০১৯ ০০:১০
advertisement

শরীয়তপুরের জাজিরায় প্রতিপক্ষকে ঘায়েল করতে বোমা তৈরির সময় বোমা বিস্ফোরিত হয়ে পাঁচ যুবক আহত হয়েছেন। সোমবার রাতে এ ঘটনা ঘটে। আহতদের চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তাদের মধ্যে জসিম ফকির নামে একজনের বাম হাতের কব্জি উড়ে যায়। ঘটনাস্থল থেকে বোমা বানানোর আলামত উদ্ধার করেছে পুলিশ।

জাজিরা থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পালেরচর বকসু মাদবরকান্দি গ্রামে দীর্ঘদিন দরে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় মনির মাদবর ও লতিফ সরদারের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই ধারাবাহিকতায় বিভিন্ন সময় মামলা-হামলার ঘটনা ঘটে আসছে। সবশেষে সোমবার রাতে স্থানীয় মনির মাদবরের সমর্থক রনি মাদবরের আত্মীয় জসিম ফকির (২৬), জুয়েল সরদার (৩০), আর্শেদ ফকির (২৫), আ. লতিফ ফকির (২২) ও সোহাগ হাওলাদার (২২) নামে ৫ যুবক প্রতিপক্ষকে ঘায়েল করতে বোমা তৈরির সময় রাতে বোমা বিস্ফোরিত হয়।

জাজিরা থানার ওসি (তদন্ত) মো. নাসির উদ্দিন শেখ বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। প্রাথমিকভাবে মনে হয়েছে, বোমা বানাতে গিয়ে ওই যুবকরা আহত হয়েছে। যে বিছানায় বসে বোমা বানাতে গিয়ে আহত হয়েছে ওই বিছানা রনি মাদবরের বাড়ির পাশে থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আরও তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

advertisement