advertisement
advertisement
advertisement
advertisement

হাসপাতালের পলেস্তারা খসে শিশুসহ ৮ জন আহত 

১২ জুন ২০১৯ ১২:৫৪
আপডেট: ১২ জুন ২০১৯ ১৩:৩০
advertisement

নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডের পলেস্তারা খসে পড়ে চারজন শিশুসহ আটজন আহত হয়েছে। আজ বুধবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলো- সুমাইয়া (১২), ইসমাইল (৫), ইমাম উদ্দিন (৫ মাস), রাসেল (১৬ মাস), বাদশা (৩৫), রাফি (আড়াই বছর), পারুল বেগম (৪৭), রোজিনা আক্তার (২০) ও মো. ইব্রাহিম (৫০)। তাদের হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে মাইজদি ফায়ার স্টেশনের লোকজন ঘটনাস্থল গিয়ে অন্যন্য রোগীদের বের করে আনেন। এ ঘটনার পর হাসপাতালে আসা অনেক শিশুকে অন্যত্র সরিয়ে নিয়েছেন স্বজনরা।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো ইব্রাহিম খলিল উল্লাহ বলেন, ‘আহতরা সকলে আশঙ্কামুক্ত। এ ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ তিনতলা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের দ্বিতীয় তলার ৪ নম্বর ও ১৩ নম্বর শিশু ওয়ার্ড এবং ৮ ও ১১ নম্বর পুরুষ মেডিসিন ওয়ার্ডের কার্যক্রম বন্ধ করে দিয়েছে। এ ছাড়া হাসপাতালে ভর্তি রোগীদেরকে কুমিল্লা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।’

অপরদিকে নোয়াখালী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী কামরুল হাসান জানান, এই ভবনটি তিন বছর আগেই পরিত্যক্ত ঘোষণা করেছেন গণপূর্ত বিভাগ।

তবে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো ইব্রাহিম খলিল উল্লাহ বলেন, ‘গণপূর্ত বিভাগ ঝুঁকিপূর্ণ বলেছেন কিন্তু পরিত্যক্ত বলেননি। জবাবে গর্ণপূর্তের নির্বাহী প্রকৌশলী বলেন, ‘সবকিছু আমরা লিখিতভাবে জানিয়েছি সকল রেকর্ড আমাদের নিকট সংরক্ষিত রয়েছে।’

 

advertisement