advertisement
advertisement
advertisement
advertisement

মাদকসেবন বাদ দিয়ে ভালো হতে বলায় হত্যা

মুন্সীগঞ্জ প্রতিনিধি
১২ জুন ২০১৯ ১৪:৪৪ | আপডেট: ১২ জুন ২০১৯ ১৫:৪৯
প্রতীকী ছবি

মাদকসেবন বাদ দিয়ে ভালো হতে বলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে কবির হোসেন (২৮) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। আজ বুধবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে মুন্সিগঞ্জ শহরের হাটলক্ষ্ণীগঞ্জ বৌ-বাজার এলাকায়।

নিহতের নাম শাহজালাল (৩৬)। তিনি হাটলক্ষ্ণীগঞ্জ এলাকার মো. উকিল উদ্দিন মোল্লার ছেলে। বৌ-বাজার এলাকায় তার একটি মুদি দোকান ছিল।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় হাটলক্ষ্ণীগঞ্জ এলাকার আনসার আলীর ছেলে কবিরকে মাদকসেবন বাদ দিয়ে ভালোর পথে আসার পরামর্শ দেন শাহজালাল। তখন দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

গতকালকের ঘটনার জের ধরে আজ বুধবার সকালে শাহজালালকে ছুরিকাঘাত করে কবির। পরে স্থানীয়রা শাহজালালকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।

অ্যাম্বুলেন্সযোকে ঢাকায় আসার পথে মারা যান শাহাজালাল। পরে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে তার লাশটি নিয়ে যাওয়া হয়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) খন্দকার আশফাকুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। কবিরকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।