advertisement
advertisement
advertisement
advertisement

গুঞ্জন ছিল, আগামীতেও থাকবে : মিথিলা

শিমুল আহমেদ
১২ জুন ২০১৯ ১৬:০৫ | আপডেট: ১২ জুন ২০১৯ ২০:০৬

দীর্ঘ বিরতির পর অর্ণব প্রকাশ করেছেন তার নতুন গান ‘কী হলে কী হতো’। গানের এই ভিডিওতে অর্ণবের পাশাপাশি মডেল হয়েছেন অভিনেত্রী মিথিলা। সঙ্গে ছিলেন ওপার বাংলার অভিনেতা ইন্দ্রশীষ রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় ও জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। প্রদ্যুৎ চ্যাটার্জীর কথা ও সুর-সংগীতে গানটির ভিডিও নির্মাণ করেছেন একলব্য চৌধুরী। ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে এরই মধ্যে গানটি দেখেছে প্রায় দুই লাখ দর্শক। গান ও সমসাময়িক বিষয় নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন’র সঙ্গে কথা বলেছেন মিথিলা।

‘কী হলে কী হতোগানটি নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

এক কথায় বললে, দারুণ। গানের কথা, সুর-সংগীত ও ভিডিও সব কিছুই দর্শক-শ্রোতারা বেশ পছন্দ করেছে।

আগামীতে অর্ণবের নতুন কোনো গানে আপনাকে পাওয়া যাবে?

আমি আসলে মিউজিক ভিডিওতে খুব একটা কাজ করি না। আমি নাটকে কাজ করি। এটা করেছি, অর্ণব ভাইয়ের গান বলে। অভিনয় ক্যারিয়ারে এ পর্যন্ত হাতে গোনা দু-তিনটি গানের ভিডিওতে অংশ নিয়েছি। সর্বশেষ বছর দুয়েক আগে হাবিবের একটি গানের ভিডিওতে অংশ নিয়েছিলাম। আমার মনে হয় না সামনে আর কোনো মিউজিক ভিডিওতে কাজ করা হবে। এবারের গানটা ছিল বিশেষ একটি আয়োজন। আগামীতে যদি এমন বিশেষ কোনো আয়োজন হয়, তবে হয়তো কাজ করা হবে। এটা এখন বলা যায় না।

এবার ঈদে আপনাকে কোনো নাটক বা টেলিছবিতে দেখা যায়নি এর কারণ কী?

গত দুই মাস ধরে অফিসের কাজে ব্যস্ত ছিলাম। তাই ঈদে নাটকের কাজ করা হয়নি। যেহেতু আমি একটা চাকরি করি, তাই অভিনয়ে সময় দেওয়ার বিষয়টি অনেক হিসেব করে মেলাতে হয়। শুক্র-শনিবার আমার অফিস বন্ধ থাকে। সপ্তাহে এই দুদিন-ই শুটিং করার সময় পাই। তাই চাইলেও অনেক কাজ করতে পারি না।

আগামী ঈদে আপনাকে কোনো নাটক বা টেলিছবিতে দেখা যাবে?

এই ঈদে যেহেতু কাজ করা হয়নি, তাই আগামী ঈদ আয়োজনটা হাতছাড়া করতে চাই না। এরই মধ্যে বেশ কিছু নাটকে কাজ করার বিষয়ে কথা চলছে। সময়-সুযোগ করে শুটিংয়ে অংশ নেব। আর ঈদের সময় কাজ না করলে কেমন জানি খালি খালি লাগে।

শুনলাম, বিজ্ঞাপনে কাজ করছেন?

হ্যাঁ। নতুন বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করলাম। সম্প্রতি ম্যাগি নুডলস ও ভিগো মাইক্রোওয়েভের একটি বিজ্ঞাপনে কাজ করলাম। সামনে নিটল-আয়াতের একটি কাজ করব। আপাতত বিজ্ঞাপনের কাজই করছি, বলা যায়।

এবার একটু ভিন্ন প্রসঙ্গ, কিছু দিন আগে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় ও আপনাকে ঘিরে শোবিজ পাড়ায় প্রেমের গুঞ্জন উঠেছিল এ নিয়ে যদি একটু বলতেন...

বিষয়টি আমার কানেও এসেছে। এসব বিষয়ে কথা বলার কিছু নেই। কে কী ভাবল, তাতে আমার যায় আসে না। মানুষ নানা ধরনের কথাই বলবে। আর বলার লোকও থাকবে অনেক। গুঞ্জন ছিল, আগামীতেও থাকবে। এসব নিয়ে আমি ভাবি না। এ প্রসঙ্গে এটুকু বলতে চাই, সৃজিতের সঙ্গে আমার পরিচয় বহুদিনের। আমরা দুজন ভালো বন্ধু বলা যায়। ‘কী হলে কী হতো’ গানের সুবাদে এবার কলকাতায় যাওয়া। মিউজিক ভিডিওর শুটিং শেষ করে আমরা একটি পার্টিতে যাই। সেখানেই হয়তো আমাদের দুজনকে একসঙ্গে দেখে মানুষ কথা তুলেছে। পরবর্তীতে দেখলাম, তা গুরুত্ব নিয়ে সেখানকার পত্রিকাতেও এসেছে। এসব শুধুই গুঞ্জন, এর বেশি কিছু না।

তাহসানের সঙ্গে নাকি আপনার যোগাযোগ হয়?

হ্যাঁ। মেয়ের (আইরা তেহরীম খান) কারণে আমাদের কথা হয়। মেয়েকে দেখতে ও (তাহসান) আসে। মেয়ের ব্যাপারে দুজন মিলে সিদ্ধান্ত নিই। শুধু মেয়ের কারণেই আমাদের মধ্যে যোগাযোগ হয়, এর বেশি কিছু না।