Paran Frooto
advertisement
advertisement

শুরুতেই ওয়ার্নার ঝড়

স্পোর্টস ডেস্ক
১২ জুন ২০১৯ ১৬:০৮ | আপডেট: ১২ জুন ২০১৯ ১৬:০৮

টনটনের কাউন্টি  গ্রাউন্ডে মুখোমুখি অস্ট্রেলিয়া-পাকিস্তান। এই ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। ব্যাটিংয়ে নেমে শুরুতেই ঝোড়ো ব্যাটিং শুরু করেন ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়া গত ম্যাচে ভারতের বিপক্ষে হেরেছে। ওই ম্যাচে ওপেনিংয়ে নেমে ওয়ার্নার হাফসেঞ্চুরি করলেও তার ইনিংসটি ছিল ধীরগতির। আজ খেলতে নেমে শুরু থেকেই ঝোড়ো ব্যাটিং করছেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ পাঁচ ওভারে ২৭ রান। এই পাঁচ ওভারের মধ্যে ওয়ার্নার খেলেছেন মাত্র ছয় বল। এই ছয় বলে তিনি নেন ১১ রান। আরেক ওপেনার ফিঞ্চ ২৪ বলে ১৫ রান করে ক্রিজে আছেন।

এই ম্যাচে চার পেসার নিয়ে নেমেছে উভয় দলই। ওহাব রিয়াজ, শাহেন শাহ আফ্রিদী, মোহাম্মদ আমির ও হাসান আলীকে নিয়ে গড়া হয়েছে পাকিস্তানের পেস অ্যাটাক। অন্যদিকে অজিদের পেস অ্যাটাক গড়া হয়েছে  নাথান কোল্টার নাইল, প্যাট কমিন্স, মিচেল স্টার্ক ও রিচার্ডসনকে নিয়ে।

অস্ট্রেলিয়া : ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), উসমান খাজা, স্টিভ স্মিথ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান কোল্টারনাইল ও রিচার্ডসন।

পাকিস্তান : ইমাম উল হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), শোয়েব মালিক, আসিফ আলি, ওয়াহাব রিয়াজ, হাসান আলি, শাহেন শাহ আফ্রিদীও মোহাম্মদ আমির।