advertisement
Azuba
advertisement
advertisement
advertisement

সব খবর

advertisement

সড়কে চাচা-ভাতিজাসহ প্রাণ গেল ১০ জনের

আমাদের সময় ডেস্ক
১৩ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৩ জুন ২০১৯ ০৯:৫৫
advertisement

সারা দেশে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু ও চাচা-ভাতিজাসহ ১০ জনের প্রাণ গেল। এদের মধ্যে নওগাঁ ৩, পাবনা ২, ব্রাহ্মণবাড়িয়ার কসবা, রংপুরের তারাগঞ্জ, দিনাজপুর, কুষ্টিয়ার খোকসা, চুয়াডাঙ্গা ও ভোলায় একজন করে মারা যান।

প্রতিনিধিদের পাঠানো খবর-পাবনা : পাবনা শহরের চাঁদমারী মোড়ে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেল ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে হাফেজ ওয়ালিদ হোসেন (২২) ও তার ভাতিজা প্রান্ত (১২) নিহত হন। নিহত হাফেজ ওয়ালিদ সদর থানার বলরামপুর গ্রামের আমিন উদ্দিন প্রামাণিকের ছেলে ও প্রান্ত শফিক প্রামাণিকের ছেলে।

নওগাঁ : মহাদেবপুর উপজেলায় মহিষবাথান বাজার এলাকায় গত মঙ্গলবার রাতে ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতরা হলেন মহাদেবপুর উপজেলার বিজয়পুর গ্রামের দুলাল হোসেনের ছেলে শরিফ হোসেন (১৯), গোলাম রসুলের ছেলে রুহানী ইসলাম (১৯) ও আব্দুস সামাদের ছেলে সাগর হোসেন (১৯)। তারা এইচএসসির শিক্ষার্থী।

কসবা : ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের সৈয়দাবাদ এলাকায় গতকাল দুপুরে বাসের ধাক্কায় শরীফ মিয়া (১৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি উপজেলা বাদৈর গ্রামের আওলাদ মিয়ার ছেলে।

তারাগঞ্জ : রংপুরের তারাগঞ্জ উপজেলায় গতকাল সকাল ৭টার দিকে নৈশকোচের ধাক্কায় আদেল হোসেন নামে এক ব্যক্তি নিহত হন। এতে এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে রাস্তা অবরোধ করে রাখেন। এর ফলে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তিনি উপজেলার ২নং কুর্শা ইউনিয়নের ঘনিরামপুর ডাঙ্গাপাড়া গ্রামের মৃত খয়ের উল্লার ছেলে।

দিনাজপুর : বিরল উপজেলার নিজামপুর এলাকায় গত মঙ্গলবার রাতে ট্রাকচাপায় আনোয়ার হোসেন (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি উপজেলার শহরগ্রাম ইউপির মুটুকপুর গ্রামের বাসিন্দা।

খোকসা : কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের খোকসায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোকাদ্দেস আলী (৪০) নামে এক যাত্রী নিহত ও ২০ জন আহত হন। মোকাদ্দেস খোকসার কমলাপুর গ্রামের মকছেদ আলীর ছেলে ও নৌবাহিনীর সিভিল এভিয়েশনে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা : আলমডাঙ্গা উপজেলার হারদি এলাকায় গতকাল দুপুরে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে জুনাইদ হোসেন নামে আট মাসের এক শিশু নিহত হয়। এ ঘটনায় শিশুটির বাবা-মা আহত হন। সে কুষ্টিয়া জেলার মালিহাদের মিন্টু মিয়ার ছেলে।

ভোলা : বোরহানউদ্দিন উপজেলায় গতকাল বিকালে ট্যাঙ্কলরির ধাক্কায় শাফিজল ফরাজি নামে মোটরসাইকেল আরোহী নিহত হন। তিনি পক্ষিয়া গ্রামের আনিছল হকের ছেলে।

advertisement