advertisement
advertisement
advertisement
advertisement

‘চাইলেও অনেক কাজ করতে পারি না’

শিমুল আহমেদ
১৩ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৩ জুন ২০১৯ ১০:২৭
advertisement

এবারের ঈদে কোনো নাটক-টেলিছবিতে অভিনয় করেননি মিথিলা। কেবল একটি মিউজিক ভিডিওর মডেল হিসেবে দেখা গেছে তাকে। অভিনয়ে হঠাৎ করেই এমন বিরতি কেন? এমন নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। সাক্ষাৎকার নিয়েছেন-শিমুল আহমেদ

‘কী হলে কী হতো’ গানটির মিউজিক ভিডিওতে আপনি মডেল হয়েছেন। কেমন সাড়া পাচ্ছেন?

গানটি দারুণ হয়েছে। চারদিক থেকে খুব প্রশংসা পাচ্ছি। গানের কথা, সুর-সংগীত এবং ভিডিও-সব কিছুই দর্শক-শ্রোতারা বেশ পছন্দ করেছেন। অর্ণবের আর কোনো গানে আপনাকে পাওয়া যাবে? অভিনয় ক্যারিয়ারে এ পর্যন্ত হাতেগোনা কয়েকটি ভিডিওতে মডেল হয়েছি। সর্বশেষ হাবিবের ‘ঘুম’ গানে। তাও বছর দুই আগে। ‘কী হলে কী হতো’তে মডেল হয়েছি শুধু অর্ণব ভাইয়ের গান বলে। গানটি ছিল বিশেষ একটি আয়োজন। মজা করতে করতেই কাজটা হয়ে গেছে। এমন বিশেষ আয়োজন না হলে মিউজিক ভিডিওতে কাজ করা হবে না। অর্ণবের মিউজিক ভিডিওতে সৃজিত মুখোপাধ্যায় অভিনয় করেছেন... চলচ্চিত্রে সৃজিত আগেও অভিনয় করেছে। তবে মিউজিক ভিডিওতে এবারই প্রথম। গল্পের প্রয়োজনেই ও যুক্ত হয়েছে। আসলে অর্ণব গান গেয়েছেন, ওই দিক থেকে সবার এত আগ্রহ। সবাই আমরা ভালো বন্ধু।

এবার ঈদে নাটক কিংবা টেলিছবিতে আপনাকে দেখা যায়নি। কারণ কী?

অফিসের কাজ নিয়ে বেশ কিছু দিন ধরে ব্যস্ত ছিলাম। এ কারণেই ঈদে কাজ করা হয়নি। যেহেতু আমি একটা চাকরি করি, তাই অভিনয়ে সময় দেওয়া যাচ্ছে না। শুক্র ও শনিবার অফিস বন্ধ থাকে। এ দুদিনই আমি শুটিং করার সময় পাই। তাই চাইলেও অনেক কাজ করতে পারি না।

ঈদুল আজহা নিয়ে পরিকল্পনা কী?

যেহেতু এই ঈদে কাজ করা হয়নি, তাই আগামী ঈদের আয়োজনটা হাতছাড়া করতে চাই না। বেশ কিছু নাটক-টেলিছবিতে কাজের বিষয়ে কথা চলছে। এর মধ্যে সময় ও সুযোগ বুঝে কিছু কাজ করব। ঈদের নাটক বা টেলিছবিতে কাজ না করলে কেমন জানি খালি খালি লাগে। নতুন কোনো বিজ্ঞাপনে কাজ করছেন? হ্যাঁ। সম্প্রতি ম্যাগি নুডলস ও ভিগো মাইক্রো ওয়েভের একটি বিজ্ঞাপনে কাজ করলাম। সামনে নিটল-আয়াতের একটি বিজ্ঞাপনে কাজ করব। আপাতত বিজ্ঞাপনের কাজ করছি, বলা যায়।

এবার ভিন্ন প্রসঙ্গে আসি। মাঝে ওপার বাংলার নির্মাতা সৃজিত মুখোপাধ্যায় আর আপনাকে ঘিরে শোবিজপাড়ায় প্রেমের গুঞ্জন উঠেছিল। এ নিয়ে কী বলবেন?

বিষয়টি আমার কানেও এসেছে। এসব নিয়ে বলার কিছু নেই। কে কী ভাবল, তাতে আমার কিছু যায়-আসে না। মানুষ নানা ধরনের কথাই বলবে আর বলার লোকও থাকবে অনেক। গুঞ্জন ছিল, আগামীতেও থাকবে। এসব নিয়ে আমি ভাবি না। এসব শুধুই গুঞ্জন, এর বেশি কিছু নয়। শুনলাম তাহসানের সঙ্গে নাকি আপনার যোগাযোগ হয়? হ্যাঁ। মেয়ের (আইরা তেহরীম খান) কারণে আমাদের কথা হয়। মেয়েকে দেখতে ও (তাহসান) আসে। মেয়ের ব্যাপারে দুজন মিলে সিদ্ধান্ত নিই। শুধু মেয়ের কারণেই আমাদের মধ্যে যোগাযোগ হয়। এর বেশি কিছু নয়।

advertisement