advertisement
advertisement
advertisement
advertisement

পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের পুকুরে ডুবে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
১৩ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৩ জুন ২০১৯ ০৯:৫৮
advertisement

পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারের পুকুর থেকে আজমেরী বেগম (২৬) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। মৃত ওই নারী মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে জানা যায়।

চকবাজার থানার কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার জানান, আজমেরী নাজিমউদ্দিন রোডে তার পরিবারের সঙ্গেই বসবাস করতেন। প্রায় সময় বাড়িতে কাউকে কিছু না বলেই এভাবে বের হতেন তিনি। মঙ্গলবার রাতে তিনি কারাগারের পুকুরে পড়ে যান অথবা লাফ দেন। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, মৃতদেহে কোনো ক্ষতচিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরনে ছিল সালোয়ার কামিজ। পাশে একজোড়া স্যান্ডেল, একটি মোবাইলসেট ও একটি ভ্যানিটি ব্যাগও উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। জানা গেছে, পুকুরের যে স্থানে আজমেরীর লাশ উদ্ধার হয় সেখানে যাতায়াতের জন্য রাস্তা আছে। দক্ষিণ পাশের অংশটি দিয়ে মানুষ যাতায়াত করে।

স্থানীয়রা জানায়, মরদেহ উদ্ধারের ঘণ্টাখানেক আগেও ওই নারীর কণ্ঠে ‘বাঁচাও বাঁচাও’ চিৎকার শোনা গেছে। এ ঘটনায় আশপাশ থেকে ১৫-১৬ জনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। নিহতের বাবা বাহারউদ্দিন জানান, এক ভাই ছয় বোনের মধ্যে আজমেরী পঞ্চম ছিলেন। মহাখালী একটি প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমাও সম্পন্ন করেছিলেন তার মেয়ে। পরে তিনি মানসিকভাবে ভারসাম্য হারান। রাতে পুলিশ তাদের খবর দেওয়ার পর সেখানে গিয়ে তারা আজমেরীকে ভাসমান অবস্থায় দেখেন।

advertisement