advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
১৩ জুন ২০১৯ ১৪:৪৬ | আপডেট: ১৩ জুন ২০১৯ ১৪:৪৬

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩।  দীর্ঘদিন যাবত তারা সংঘবদ্ধ হয়ে ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছে বলে দাবি করেছে র‍্যাব।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) এ বি এম ফয়জুল ইসলাম। তিনি জানান, ঢাকার রামপুরা, হাতিরঝিল, গুলিস্তান ও মধুবাগ এলাকায় কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার উদ্দেশ্যে ওত পেতে আছে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার বিকেলে ৫ টা ১৩ জুন রাত দেড়টা পর্যন্ত এসব এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ বৃহস্পতিবার সকাল তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তার ছিনতাইকারী চক্রের সদস্যরা হলেন- জয় (২০),মাহি (২০),আল আমিন (২০),বাদশা খান (৩৫),আল আমিন (২৬),সাগর (২১), চাউলা রুবেল (৩০), সাজেদুর রহমান ওরফে সজিব (২৭), সোহাগ (৩২),ফারুক মিয়া (২৮),আমির হোসেন (২০), নূর আহসান সানি (১৮), মো. আবু বক্কর (১৮) ও মো. কাওসার ইসলাম শুভ (১৮)।

র‍্যাবের এই কর্মকর্তা জানান, এ সময় তাদের নিকট হতে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত দুটি লোহার রড, ১১টি মোবাইল ফোন, ১১টি সিমকার্ড, ছয়টি চাকু, একটি তালা কাটার, একটি কাটার প্লাস, একটি হেক্সোব্লেড, তিনটি চাপাতি  এবং নগদ এক হাজার ৪৪০ টাকা উদ্ধার করা হয়।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধ হয়ে বিভিন্ন স্থানে ছিনতাইয়ের কথা স্বীকার করেছে বলেও জানিয়েছে র‍্যাব।