advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

জামালপুর গাজীপুরে দুই অটোচালক খুন

আমাদের সময় ডেস্ক
১৬ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৬ জুন ২০১৯ ০৯:৫৬
advertisement

জামালপুর ও গাজীপুরে দুই অটোচালক খুন হয়েছেন। আর জমির বিরোধে খুলনার কয়রায় এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

প্রতিনিধিদের পাঠানো খবর-কয়রা : জমির বিরোধে খুলনার কয়রা উপজেলার ফতেকাটি গ্রামে গতকাল শনিবার সকাল ৭টার দিকে নজরুল ইসলাম সানা নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করে প্রতিপক্ষ। নজরুল ওই গ্রামের মৃত আবুল কাশেম সানার ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে প্রতিপক্ষ দবির উদ্দিনের ছেলে আহসান উল্লাহকে আটক করে পুলিশ।

জমির সীমানা নিয়ে কয়েক দিন ধরে নজরুল ইসলামের সঙ্গে তার চাচাতো ভাই দবিরুদ্দীনের বিরোধ চলছিল। গতকাল সকালে নজরুল তার জমিতে গোলপাতা রাখার কারণ জানতে চাইলে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দবির উদ্দিন ও তার শ্যালক নজরুল মোল্যা বেধড়ক মারপিট করেন নজরুলকে। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জামালপুর : সদর উপজেলায় গত শুক্রবার রাত ৮টার দিকে ভাড়া নিয়ে দ্বন্দ্বে ছুরি মেরে এক অটোরিকশা চালককে খুন করা হয়। নিহতের নাম নবী হোসেন। তিনি সদর উপজেলার অনন্তবাড়ি গ্রামের বেছু মালেকের ছেলে। সদর থানার ওসি মো. সালেমুজ্জামান জানান, নান্দিনা বাজার থেকে বানারে যাওয়ার কথা বলে অটোরিকশা ভাড়া নেয় কয়েকজন যাত্রী। পরে তারা বানারে না গিয়ে চালককে দড়িহামিদপুর যেতে বলে। সেখানে যাওয়ার পর ভাড়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তাকে ছুরি মারা হয়। নান্দিনা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের গাছার পলাসোনা এলাকা থেকে গত শুক্রবার মধ্যরাতে এক অটোরিকশা চালকের লাশ উদ্ধার করে পুলিশ। তার নাম আসমত আলী। তিনি শেরপুরের নালিতাবাড়ী উপজেলার শিবলী আন্দারপাড়া এলাকার সুলতান মিয়ার ছেলে। গাছা থানার এসআই মো. গোলাম রসুল জানান, আসমত আলী ওই এলাকায় ভাড়া বাসায় থেকে অটোরিকশা চলাতেন। তার বুকে ছুরিকাঘাতের একাধিক চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

advertisement
Evall
advertisement