advertisement
advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বজ্রপাতে তিন জনের মৃত্যু

আমাদের সময় ডেস্ক
১৬ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৭ জুন ২০১৯ ০৮:৪৫
advertisement

তিন জেলায় ঝড়-বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতে বিজিবি নায়েক ও কৃষকসহ ৩ জনের মৃত্যু হয়েছে। নীলফামারীর সৈয়দপুর, মুন্সীগঞ্জ ও নোয়াখালীতে একজন করে মারা যান। প্রতিনিধিদের পাঠানো খবর-

সৈয়দপুর : নীলফামারীর ডিমলার ঠাকুরগঞ্জ সীমান্তে টহলরত অবস্থায় ঝড় ও বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতে কামরুল হাসান (৩৫) নামে বিজিবির নায়েকের মৃত্যু হয়। এ সময় সিপাহি ইয়াসিন আলী দগ্ধ হন। তাকে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। তারা বিজিবি ৫১ ব্যাটালিয়নের ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ঠাকুরগঞ্জ বিওপি সীমান্ত ক্যাম্পে কর্মরত ছিলেন। হাসানের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বলে জানালেন বিজিবি ৫১ ব্যাটালিয়নের পরিচালক মোস্তাফিজুর রহমান।

মুন্সীগঞ্জ : সদরে বজ্রপাতে জয়নাল প্রধান (৪৫) নামে একজনের মৃত্যু ও নারীসহ দুজন দগ্ধ হন। গতকাল সকাল ১০টার দিকে সদরের ডিঙ্গা ভাঙ্গা ও ইসলামপুর ফুলতলা গ্রামে এই ঘটনা ঘটে। তিনি ফুলতলা গ্রামের নয়ন আলী প্রধানের ছেলে।

নোয়াখালী : ঝড়বৃষ্টি শুরু হলে বাড়ির পাশে মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে মো. মোতালেব হোসেন (৪৫) ওপর হঠাৎ বজ্রপাত হয়। এতে গরুসহ তিনি ঘটনাস্থলেই মারা যান। গতকাল দুপুরে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সমিতির চর এলাকার চর আকরামউদ্দিন গ্রামে এই ঘটনা ঘটে। তিনি চর আমানউল্লাহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মৃত মো. ইদ্রিছ মিয়ার ছেলে।

advertisement