advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

গায়ে হলুদে বাবাকে জড়িয়ে কাঁদলেন নুসরাত

বিনোদন ডেস্ক
১৬ জুন ২০১৯ ১০:৩৯ | আপডেট: ১৬ জুন ২০১৯ ১৪:৪৫
advertisement

ভক্তদের জন্য একের পর এক সুখবর দিয়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান। ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে বসিরহাটের সাংসদ নির্বাচিত হয়ে বেশ উচ্ছ্বসিত তিনি।  তারপরই দিয়েছেন বিয়ের সুখবর।  ধুমধাম করে চলছে প্রস্তুতিও।বিয়ের রীতি মেনে হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান।  এবার তার ফেসবুকে পোস্ট করলেন গায়ে হলুদে বাবার সঙ্গে তার আবেগঘন ছবি।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল শনিবার নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে একটি ছবি শেয়ার করেন নুসরাত।  ছবিতে দেখা যাচ্ছে, গায়ে হলুদ মেখে বাবাকে জড়িয়ে ধরে রয়েছেন ক্রদনরত নুসরত।  

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমাকে মানবিকতা শিখিয়েছ... আমার খুশির জন্য সব কিছু করেছ...আমি কখনো তোমাকে এবং তোমার আদর্শকে ছোট করব না... তোমাকে খুব ভালোবাসি বাবা...সব মেয়ে যেন তোমার মতো বাবা পায়... হ্যাপি ফাদার্স ডে..!’

কলকাতার অন্যতম খ্যাতনামা শিল্পপতি নিখিল জৈনকে বিয়ে করছেন নুসরাত।  তুরস্কের ইস্তাম্বুলকে বিয়ের জন্য বেছে নিয়েছেন তারা। যার জন্য হবু দম্পতি ইতিমধ্যে সেখানকার এক পাঁচতারা হোটেল বুক করে নিয়েছেন ১৯ থেকে ২১ জুনের জন্য। সে হিসেবে ১৯ জুন হচ্ছে বিয়ের মূল আনুষ্ঠানিকতা।

advertisement