Paran Frooto
advertisement
Paran Frooto
advertisement
advertisement

এক সাকিবই বাংলাদেশের ভরসা

স্পোর্টস ডেস্ক
১৭ জুন ২০১৯ ২১:৪৬ | আপডেট: ১৭ জুন ২০১৯ ২২:১৩
advertisement

এক সাকিব আল হাসানই ভরসা বাংলাদেশের। এই বিশ্বকাপে চার ম্যাচে ব্যাটিং করতে নেমে তিন ম্যাচেই করেছেন হাফ সেঞ্চুরি, আরেক ম্যাচে সেঞ্চুরি। টনটনে ক্যারবীয়দের বিপক্ষে এখনো অপরাজিত আছেন হাফসেঞ্চুরি করে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২৪ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫৭ রান।  ক্রিজে আছেন লিটন দাস ৯ ও  সাকিব আল হাসান ৫৭ রান নিয়ে। তামিম আউট হন ৪৮ রান করে।

১ রান নিয়ে সাজঘরে মুশফিক

তামিম আউট হয়ে গেলে ব্যাটিংয়ে আসেন মুশফিক। মাত্র এক রান নিয়ে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান তিনি।

আক্ষেপ নিয়ে ফিরে গেলেন তামিম

ক্যারিবীয়দের বিপক্ষে মাত্র দুই রানের জন্য হাফসেঞ্চুরি মিস করে রানআউট হয়ে সাজঘরে ফিরে যান তামিম ইকবাল। ৫৩ বলে ছয়টি চারের মারে ৪৮ রান করেছেন এই বাঁহাতি ওপেনার।

তামিম-সাকিবে বাংলাদেশের সেঞ্চুরি

ক্যারিবীয়দের দেওয়া টার্গেটে খেলতে নেমে তামিম ইকবাল শুরুটা করেছিলেন ধীরগতিতে। রানের চেয়ে বলের সংখ্যা ছিল দিগুণ। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে রান-বল সমান করে ফেলেন তামিম। সাকিব নেমেই খেলতে থাকেন বাহারি শর্ট।

দারুণ খেলে ফিরলেন সৌম্য 

ওয়েস্ট ইন্ডিজের দেওয়া বিশাল লক্ষ্যে খেলতে নেমে দারুণ সূচণা করে বাংলাদেশ। সৌম্য সরকার ঝোড়ো খেলার আভাস দিয়ে ফিরে যান রাসেলের বলে স্লিপে ক্যাচ দিয়ে। আউট হওয়ার আগে সৌম্যর ব্যাট থেকে আসে ২৩ বলে ২৯ রান।

বাংলাদেশের লক্ষ্য ৩২২

এর আগে ওয়েস্ট ইন্ডিজ টস হেরে আগে ব্যাট করে ৩২২ রানের বিশাল লক্ষ্য দেয় বাংলাদেশকে। শাই হোপ সর্বোচ্চ ৯৬ রান করে আউট হন। টাইগারদের হয়ে মোস্তাফিজ ও সাইফ উদ্দিন তিনটি করে উইকেট নেন।

advertisement