advertisement
advertisement
advertisement
advertisement

নোয়াখালীতে মাদ্রাসাছাত্র ‘বলাৎকার’, শিক্ষক গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি
১৭ জুন ২০১৯ ২২:০৬ | আপডেট: ১৭ জুন ২০১৯ ২২:০৬
প্রতীকী ছবি
advertisement

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় একটি মাদ্রাসাছাত্রকে (১১) বলৎকারের অভিযোগে মাদ্রাসাশিক্ষক মুনির উদ্দিনকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার বিকেলে পৌরসভার রামদী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ওই ছাত্রকে বসুরহাট পৌরসভার স্থানীয় মেমোরিয়াল নুরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় এক বছর আগে ভর্তি করায় তার পরিবার। সে মাদ্রাসার হোস্টেলে থেকে পড়াশোনা করত। গতকাল রোববার রাতে শিক্ষক মুনির উদ্দিন ওই শিক্ষার্থীকে ঘুম থেকে জাগিয়ে তার কক্ষে নিয়ে বলাৎকার করেন। এর আগেও কয়েকবার ওই শিক্ষক একই ঘটনা ঘটান। তবে এ ঘটনা কাউকে জানালে ওই শিক্ষক তাকে মাদ্রাসা থেকে বের করে দেওয়ার ভয় দেখান।

রোববার রাতের ঘটনায় ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে আজ সোমবার সকালে বাড়িতে গিয়ে তার মা-বাবাকে বিষয়টি জানায়। এ ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করার পর সোমবার দুপুরে পুলিশ মুনির উদ্দিনকে গ্রেপ্তার করেন। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার শালদাহ গ্রামের বাসিন্দা।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, অভিযুক্ত শিক্ষক মুনির হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে তাকে নোয়াখালীর বিচারিক আদালতে পাঠানো হবে।