advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

মনের মতো মানুষ পাইলাম না, বললেন বুবলী

‌বিনোদন প্রতিবেদক
১৭ জুন ২০১৯ ২২:৩৭ | আপডেট: ১৭ জুন ২০১৯ ২২:৩৭
ছবি : আমাদের সময়
advertisement

‘খুব সুন্দর, দারুণ এক‌টি ছ‌বি। যে ছ‌বির নাম আমরা কোনো না কোনো সময় অনুভব ক‌রি। মনের মতো মানুষ পাইলাম না, একটা মা‌টির গন্ধ কিন্তু আছে।’ নতুন ছ‌বি ‘মনের মতো মানুষ পাইলাম না’- এর মহরতে এভাবেই কথাগুলো বলছিলেন এর না‌য়িকা শবনম বুবলী।

আজ সোমবার সন্ধ্যায় জমকালো আয়োজনের মধ্যদিয়ে ঢাকাক্লাবে অনু‌ষ্ঠিত হয়ে গেল ‘মনের মতো মানুষ পাইলাম না ছবির মহরত। সেই অনুষ্ঠানেই এসব কথা বলেন বুবলী।

‌মহরত অনুষ্ঠানে তি‌নি আরও বলেন, ‘এই ছবিতে সম্পূর্ণ নতুন এক বুবলীকে পাবেন আপনারা। এই ছবিটি আপনাদের প্রত্যেকের ভালো লাগবে, পছন্দ হবে এইটুকু নি‌শ্চিত করে বলতে পা‌রি। কা‌রণ এটি আমাদের সবার কথা বলবে।’

এতে প্রধান অ‌তি‌থি হিসেবে উপ‌স্থিত ছিলেন- তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ড. মো. মুরাদ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য (এমপি) নুরুন্নবী চৌধুরী শাওন, তথ্য মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ।

এছাড়া আরও উপ‌স্থিত ছিলেন- ছ‌বির নায়ক শা‌কিব খান, নির্মাতা জা‌কির হোসেন রাজু, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, সোহানুর রহমান সোহান, চিত্রনায়িকা অঞ্জনা প্রমুখ।

নির্মাতা জানান, এরই মধ্যে ছ‌বির দৃশ্য ধারনের কাজ শুরু হয়েছে। গতকাল থেকে এর দৃশ্যধারণ চলছে বিএফডিসিতে। ছবির চিত্রনাট্য লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। ছবিটি প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টি মিডিয়া।

প্রসঙ্গত, ২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছ‌বির মহরত অনুষ্ঠিত হয়। মহরত অনু‌ষ্ঠিত হলেও, কোনো এক কারণে আটকে যায় ছবির শুটিং। তবে এবার শুরু হয়েছে ছ‌বির শু‌টিং। কিন্তু না‌য়িকা হিসেবে অপুর পরিবর্তে থাকছেন বুবলী। নির্মাতা জানান, গল্পে পরিবর্তন আনার কারণে এর না‌য়িকা বদল করতে হয়েছে।

advertisement