advertisement
advertisement
advertisement
advertisement

কারারক্ষীসহ ৫ জনের একদিন করে রিমান্ড

চট্টগ্রাম ব্যুরো
১৮ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৮ জুন ২০১৯ ০০:২২
advertisement

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে মাদক সরবরাহের অভিযোগে গ্রেপ্তার কারারক্ষীসহ চারজনের প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গতকাল সোমবার চট্টগ্রাম মহানগর হাকিম খায়রুল আমীন এ আদেশ দেন। চার আসামি হলেনÑ কারারক্ষী সাইফুল ইসলাম (২২), মাদক বিক্রেতা দিদারুল আলম মাসুম ওরফে আবু তালেব মাসুম (৩৫) ও আজিজুল ইসলাম জালাল (৩৬) এবং আলো বেগম (৩৫)।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, কারাগারে মাদক সরবরাহকারী চক্রের সঙ্গে আরও কেউ জড়িত কিনা তা জানতে আসামিদের ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়েছিল। শুনানি শেষে আদালত একদিন করে রিমান্ড মঞ্জুর করেন। একই সঙ্গে কারাবন্দি হামকা নুরুল আলমকে এ মামলায় গ্রেপ্তারের অনুমতি দিয়েছেন।

গত শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার কদমতলী ফ্লাইওভারের ওপর একটি সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে কারারক্ষী সাইফুল ইসলামকে ৫০ পিস ইয়াবাসহ কোতোয়ালি থানাপুলিশ গ্রেপ্তার করে। কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেপ্তারের পর সাইফুল কারাবন্দি সন্ত্রাসী নুর আলম ওরফে হামকা নুর আলমের কারাগারে বসে ইয়াবা ব্যবসার ব্যাপারে তথ্য দেন।

সাইফুলের এই বক্তব্য পাওয়ার পর এ ব্যবসায় জড়িত দিদারুল আলম মাসুমকে নগরীর এনায়েতবাজার এলাকা থেকে পুলিশ গ্রেপ্তার করে। মাসুম জিজ্ঞাসাবাদে জানান, তিনি ৫০ পিস ইয়াবা নগরীর জামতলা বস্তির মাদক বিক্রেতা আলো আক্তারের কাছ থেকে সংগ্রহ করেছিলেন। তখন পুলিশ বস্তিতে অভিযান চালিয়ে আলোকেও গ্রেপ্তার করে।

একই সময় সাইফুলকে গাঁজা সরবরাহ করতে আসা জালালকেও গ্রেপ্তার করা হয়। এর পর কোতোয়ালি থানায় গ্রেপ্তার চারজন এবং কারাবন্দি হামকা নুর আলমসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়।