advertisement
advertisement
advertisement
advertisement

খালেদা জিয়াকে আদালত জামিন দিলে আপত্তি নেই : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
১৮ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ১৮ জুন ২০১৯ ০৯:৩০
advertisement

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আদালত জামিন দিলে সরকার তাতে কোনো হস্তক্ষেপ করবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আওয়ামী লীগ আদালতের প্রতি শ্রদ্ধাশীল। আদালত খালেদা জিয়াকে জামিন দিতে চাইলে সরকারের আপত্তি নেই। গতকাল সোমবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনউয়ে আওয়ামী লীগের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী ২৩ জুন আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি সফল করার লক্ষ্যে দলের ঢাকা মহানগর দক্ষিণ শাখা এই সভার আয়োজন করে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে দলের সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ডিএসসিসি মেয়র সাইদ খোকন, দলের কেন্দ্রীয় সদস্য মির্জা আজম, দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ সভায় বক্তব্য দেন।

শ্রীলংকার মতো সন্ত্রাসী হামলা বাংলাদেশেও হতে পারে-এমন আশঙ্কা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, সবাই যে কোনো পরিস্থিতিতে ঐক্যবদ্ধ থাকুন। এ দেশে হোলি আর্টিজানের ঘটনা ঘটেছে। এর পরে ঢাকা শহরের অবস্থা কী ছিল? অনেক দিন মনে হয়েছিল, যেন মরা একটা ভুতুড়ে শহর। শ্রীলংকায় যা ঘটেছে, বাংলাদেশে তা ঘটবে না-এমনটা মনে করার কারণ নেই। সবাইকে তাই ঐক্যবদ্ধ থাকতে হবে, সংগঠনকে শক্তিশালী করতে হবে।

advertisement