advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

আ.লীগের ফরমায়েশে চলছে নির্বাচন কমিশন : ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি
১৯ জুন ২০১৯ ১৭:২৭ | আপডেট: ১৯ জুন ২০১৯ ১৭:৫৩
advertisement

বর্তমান নির্বাচন কমিশন আওয়ামী লীগের ফরমায়েশে চলছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এই কমিশনকে পরিবর্তন করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করেন তিনি।

আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় একটি স্কুল মাঠে বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলের মহাসচিব।

বর্তমান নির্বাচন কমিশনকে সরকারের আজ্ঞাবহ উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘বর্তমান নির্বাচন কমিশন কোমরভাঙা কমিশন। মেরুদণ্ডহীন এই নির্বাচন কমিশন সরকারের কেবলমাত্র আজ্ঞাবহ ও তাবেদারীর জন্য গঠিত হয়েছে। আওয়ামী লীগের ফরমায়েশে চলছে বর্তমান কমিশন।’

এই কমিশনকে পরিবর্তন করে অবিলম্বে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করেন তিনি।

নেতাকর্মীদের বিপ্লবী মানসিকতা ও দৃঢ় মনোবল তৈরির  উদ্দেশে মহাসচিব বলেন,  ‘বিএনপি আবারও ফিনিক্স পাখির মতো জেগে উঠবে, তবে সে দিন দূরে নয়। বন্দুক, পিস্তল আর রাষ্ট্র যন্ত্রকে ব্যবহার করে কত দিন টিকে থাকবে আওয়ামী লীগ? জনস্রোত তৈরি হলেই ভেসে যাবে দুঃশাসনের  জগদ্দল এই পাথর!’

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের আহ্বায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

advertisement