advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপির দুপক্ষের পাল্টাপাল্টি মামলা আসামি ৭২

নিজস্ব প্রতিবেদক,বগুড়া
২০ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ২০ জুন ২০১৯ ০৯:৩৭
advertisement

বগুড়ায় নির্বাচনী সহিংসতার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের নামে নিজ দলের পক্ষ থেকে পাল্টাপাল্টি পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। দুটি মামলায় বিএনপির সাবেক উপজেলা চেয়ারম্যানসহ কমপক্ষে ৭২ জনকে আসামি করা হয়েছে। গত মঙ্গলবার রাতে বগুড়া সদর থানায় মামলা দুটি করা হয়।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারে ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিএনপি প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের পক্ষে মামলাটি করেন তার কর্মী আব্দুর রহিম রোমান। মামলায় শাখারিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক এখলাসকে প্রধান আসামি করা হয়।

এ মামলায় ১২ আসামির নাম উল্লেখ করা হয়। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আসামি ২০-২৫ জন। অন্যদিকে মালয়েশিয়া প্রবাসী যুবদল নেতা ও স্বতন্ত্র প্রার্থী মো. মিনহাজ উদ্দিনের (আপেল প্রতীক) কর্মী শামসুল হক বাদী হয়ে বিএনপি নেতাকর্মীদের নামে পৃথক আরেক মামলা করেন। এ মামলায় সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনাকে প্রধান আসামি করে ১০ জনের নাম উল্লেখ এবং ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়। দুটি মামলার বাদী এবং আসামিরা বিএনপির নেতা ও কর্মী।

উল্লেখ্য, গত সোমবার দুপুরে বগুড়া-৬ আসনের উপনির্বাচনের প্রচার চালাতে গিয়ে পাঁচবাড়িয়া গ্রামের ধানের শীষের নেতাকর্মীদের সঙ্গে আপেল প্রতীকের নেতাকর্মীদের সংঘর্ষে ১০ জন আহত হন।

advertisement