advertisement
advertisement
advertisement
advertisement

বিশিষ্ট চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট আবদুল খালেকের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক,সোনারগাঁও ও আড়াইহাজার প্রতিনিধি
২৪ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ জুন ২০১৯ ০১:২৩
advertisement

দেশের বিশিষ্ট চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট মোহাম্মদ আবদুল খালেক (৬৯) এফসিএর দাফন সম্পন্ন হয়েছে। নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার রাইনাদি মধ্যপাড়া কলাগাছিয়া নিজ গ্রামে গতকাল রবিবার সকাল ৮টায় তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে নিজ ওয়াকফ করা বাইতুত তাকওয়া জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্স চত্বরে তাকে সমাহিত করা হয়।

মোহাম্মদ আবদুল খালেক স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু গভীর শোক প্রকাশ করেছেন।

এ ছাড়া তিনি মরহুমের পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। তিনি বলেন, মরহুম মোহাম্মদ আবদুল খালেক সর্বদা সাধারণ মানুষের কল্যাণে নিরলস কাজ করে গেছেন। বিভিন্ন সামাজিক কর্মকা-ে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।

ফুসফুসে সংক্রমণজনিত কারণে গত বৃহস্পতিবার রাতে আবদুুল খালেককে রাজধানীর গ্রিনলাইফ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে শুক্রবার রাত ৩টার দিকে স্থানান্তর করা হয় হাসপাতালের আইসিইউতে। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। পরে ওই দিন বাদ এশা ধানম-ির বাসভবন সংলগ্ন তাকওয়া মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

মরহুমের পরিবার সূত্রে জানা গেছে, মোহাম্মদ আবদুল খালেকের জীবদ্দশায় ওসিয়ত অনুযায়ী তাকে নিজ ওয়াকফ করা বাইতুত তাকওয়া জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্স চত্বরে সমাহিত করা হয়েছে।

advertisement