advertisement
advertisement
advertisement
advertisement

পরীক্ষা দেওয়া হলো না স্কুলছাত্র মিজানের

আমাদের সময় ডেস্ক
২৪ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ২৪ জুন ২০১৯ ০৯:১৫
advertisement

পরীক্ষা দেওয়া হলো না স্কুলছাত্র মিজানের। গতকাল দুপুরে পরীক্ষা দিতে যাওয়ার পথে রাজশাহীর বাঘা উপজেলার চ-িপুর বাজারের আগে তিনখুঁটি এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় ঘটনাস্থলেই সে মারা যায়। মিজান বাঘা উপজেলার ক্ষুদি ছয়ঘটি গ্রামের রান্টু মিয়ার ছেলে এবং স্থানীয় চ-িপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

এ ছাড়া গত শনিবার রাতে ও গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় আরও ছয়জনের প্রাণহানি ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কক্সবাজার : রামু-মরিচ্যা সড়কের থোয়াইংগ্যাকাটা পাইন বাগান এলাকায় গতকাল সকাল ৮টার দিকে পিকআপ ভ্যান ও থ্রি হুইলারের সংঘর্ষে দুজন নিহত ও ১৫ জন আহত হন। নিহতরা হলেন রামুর কচ্ছপিয়ার ইউনিয়নের ছোট জুমছড়ি এলাকার নুরুল ইসলাম (৭০) ও ফতেখাঁরকুল ইউনিয়নের দক্ষিণ শ্রীকুল গ্রামের আবদুর রহমান (৫০)।

ইসলামপুর : জামালপুরের ইসলামপুর উপজেলায় যমজ দুই ভাই মোটরসাইকেল দিয়ে প্রতিযোগিতা করার সময় রাস্তার ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে ড্রেনের ওপরে ছিটকে পড়ে। এতে এক ভাইয়ের মৃত্যু হয়। তার নাম হাবিল (২২)। গত শনিবার বিকালে উপজেলার সিরাজাবাদ রোডে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার পৌর শহরের কিংজাল্লা গ্রামের রাজমিস্ত্রি শহিদ শেখের ছেলে।

নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার আড্ডা সড়কের ভোলার মোড় এলাকায় রাস্তা পার হওয়ার সময় শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় বজলুর রহমান (৭২) নামে এক বৃদ্ধ নিহত হন। তিনি সদর ইউনিয়নের মোহাম্মাদপুর দীঘিপাড়ার নুর মোহাম্মাদের ছেলে।

ঝালকাঠি : নলছিটি-মোল্লারহাট সড়কের মাদারঘোনা এলাকায় বিদ্যুতের টাওয়ার নির্মাণ সামগ্রীসহ একটি ট্রলি (মাহেন্দ্ররাজ) উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে চালক আরেজুল ইসলাম (৩১) নিহত হন। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ময়রামপুর গ্রামের মো. ওহিদুল ইসলামের ছেলে।

বরিশাল : হিজলা-মুলাদী সড়কে ট্রাকের ধাক্কায় গতকাল দুপুরে সোহানা আক্তার (৫) নামে এক শিশু নিহত হয়। সে উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নের কাউরিয়া গ্রামের মোশারেফ বেপারির মেয়ে।