advertisement
advertisement
advertisement
advertisement

আ. লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
২৪ জুন ২০১৯ ১১:৩১ | আপডেট: ২৪ জুন ২০১৯ ১১:৩৯
advertisement

বাংলাদেশ আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রূপালী ব্যাংকে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল রোববার রাজধানীর দিলকুশাস্থ ব্যাংকটির প্রধান কার্যালয়ের ৬ষ্ঠ তলায় এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

রূপালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. আতাউর রহমান প্রধানের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান বলেন, মুক্তিযুদ্ধের মহান নায়ক জাতির পিতা বঙ্গবন্ধুর উদ্যোগেই স্ট্যান্ডার্ড ব্যাংক,মুসলিম কমার্শিয়াল ব্যাংক ও অস্ট্রেলেশিয়া ব্যাংকের সমন্বয়ে জাতীয়করণের মাধ্যমে রূপালী ব্যাংক গঠিত হয়।  স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী মহান নেতা বঙ্গবন্ধু ও তার দল বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবময় ভূমিকার প্রতি রূপালী ব্যাংকের রয়েছে অগাধ কৃতজ্ঞতা ও মমত্ববোধ।

রূপালী ব্যাংকের মহাবস্থাপক মো. কাইসুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ।

advertisement