advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে শিশুর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
২৫ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ২৫ জুন ২০১৯ ০৯:১৮
advertisement

রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মানিকদী এলাকায় এক পুলিশ সদস্যের ছোট মেয়ে আলিফা (২) রহস্যজনকভাবে মারা গেছে। গতকাল এ ঘটনার পর থেকে তার বড় মেয়ে লুবনা (৫) অসুস্থ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে কী কারণে এমনটা হয়েছে, তা এখনো জানা যায়নি। শিশু দুটির বাবা জসিম উদ্দিন পুলিশের বিশেষ শাখায় (এসবি) কর্মরত।

আলিফার মা নুসরাত জাহান জানান, গতকাল সকালে তিনি বাসায় রান্না করছিলেন। এ সময় তার দুই মেয়ে পাশের বাড়িতে যায়। কিছুক্ষণ পর বড় মেয়ে অচেতন অবস্থায় থাকা ছোট মেয়েকে কোলে নিয়ে ফিরে আসে। পরে বড় মেয়েও অসুস্থ হলে দ্রুত তাদের কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আগারগাঁও নিউরোসায়েন্স ইনস্টিটিউট হাসপাতালে স্থানান্তর করা হয় তাদের। চিকিৎসকরা বিকালে ছোট মেয়ে আলিফাকে মৃত ঘোষণা করেন এবং বড় মেয়ে লুবনাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন।

পরে বিকাল সাড়ে ৫টায় ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় লুবনাকে। শিশুটির মায়ের ধারণা, তার দুই শিশু বিষাক্ত কিছু খেয়েছিল। তবে কী খেয়েছে- তা জানতে পারেননি তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বড় বোন লুবনা চিকিৎসাধীন রয়েছে। বনানী জোনের সিটি এসবির ইন্সপেক্টর গিয়াসউদ্দিন মিয়া জানান, জসিমউদ্দিন আমাদের জেনের কনস্টেবল পদে কর্মরত। তার মায়ের অসুস্থতার কারণে তিনি ছুটিতে গ্রামের বাড়ি গেছেন। বাসায় তার দুই সন্তান ও তাদের মা ছিল। তারা কীভাবে অসুস্থ হয়েছে, তা জানা যায়নি।

advertisement