advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে বাবা-ছেলেসহ ১৩ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
২৫ জুন ২০১৯ ০০:০০ | আপডেট: ২৫ জুন ২০১৯ ০৯:১৯
advertisement

বেপরোয়া ট্রাক, বাস ও সিএনজিচালিত অটোরিকশার চাপায় প্রাণ গেল বাবা-ছেলে, মুক্তিযোদ্ধা ও স্কুলছাত্রসহ ১৩ জনের। গতকাল সোমবার বিভিন্ন স্থানে এসব দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর-দিনাজপুরের পার্বতীপুরে মধ্যপাড়া বাজারে দুপুরে বাসচাপায় বাবা ও ছেলে নিহত হন।

তারা হলেন-নবাবগঞ্জ উপজেলার মাদারপুর গ্রামের মোস্তাফিজুর রহমান ও তার ছেলে সাবলুর রহমান। মৌলভীবাজারের কুলাউড়ায় চাতলগাঁও জালালাবাদ গ্যাস অফিসের সামনে দুপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী সুলেমান মিয়া নামে এক মুক্তিযোদ্ধা নিহত হন। একই সময় উপজেলার শ্রীপুরে সিএনজিচালিত অটোরিকশা চাপায় একজন নিহত হন।

মুন্সীগঞ্জের শ্রীনগরের কেয়টখিরায় ট্রাকচাপায় মো. জমির নামে এক পথচারী এবং খুলনার ফুলবাড়ীগেটের রেলক্রসিংয়ে দুপুরে ট্রাকচাপায় হাসি বেগম নামে এক নারী নিহত হন। সিরাজগঞ্জের উল্লাপাড়ার পাগলা বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকালে ট্রাকের ধাক্কায় মারুফ হোসেন নামে এক স্কুলছাত্র নিহত হয়। নারায়ণগঞ্জের রূপগঞ্জে টেংরারটেকে ভোরে লরির ধাক্কায় ট্রাক খাদে পড়ে গেলে ট্রাকচালক জাহিদুল নিহত হন। শায়েস্তাগঞ্জের কদমতলীতে বাসচাপায় এক পথচারী নিহত হন।

ময়মনসিংহের গৌরীপুরে ট্রাকচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত হন। ঢাকার সাভারের উলাইলে গাড়িচাপায় আল মুসলিম নামে এক পোশাক শ্রমিক নিহত হন। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ট্রাকচাপায় আছিরণ বেওয়া নামে এক নারী নিহত হন।

advertisement