advertisement
advertisement
advertisement
advertisement

আগ্রায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২৯

আন্তর্জাতিক ডেস্ক
৮ জুলাই ২০১৯ ০৯:৫৪ | আপডেট: ৮ জুলাই ২০১৯ ১২:৩৫
advertisement

ভারতের আগ্রায় ভয়াবহ বাস দুর্ঘটনায় অন্তত ২৯ জন মারা গেছেন।  আজ সোমবার ভোরে লক্ষ্ণৌ থেকে দিল্লি যাওয়ার পথে যাত্রীবাহী একটি বাস ৪০ ফিট গভীর খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, বাসটি ৪৫ জন যাত্রী নিয়ে দিল্লির দিকে আসছিল।  এ সময় চালকের ঘুমের চোখে অসতর্কতার জন্য বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ৪০ ফিট গভীরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২৯ জন যাত্রী মারা যান।  

এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৬ জন। হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

উত্তর প্রদেশ পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে, ‘একটি স্লীপার কোচ বিশিষ্ঠ যাত্রীবাহী বাস লক্ষ্ণৌ থেকে দিল্লি আসার পথে যমুনা এক্সপ্রেস ওয়েতে দুর্ঘটনার কবলে পড়ে। বাসটি প্রায় ৪০ ফুট গভীরে গিয়ে পড়ে।  এখন পর্যন্ত ২০ জন যাত্রীকে উদ্ধার করা সম্ভব হয়েছে। উদ্ধারকাজ চলছে।’

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের বাসটি দুমড়ে গেছে এবং সেখান থেকেই নিহতদের লাশ টেনে বাইরে নিয়ে আসা হচ্ছে। একটি বেশ বড় ড্রেনের মধ্যে বাসটি ঢুকে যাওয়ার ফলেই এ ঘটনা ঘটে।

মুখ্যমন্ত্রীর কার্যালয়ের তরফ থেকে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই ঘটনায় খুবই শোকাহত।  আহত ও নিহত ব্যক্তিদের পরিবারের লোকেরা যাতে সমস্ত রকম সুযোগ সুবিধা লাভ করে, সেদিকে বিশেষ নজর দিতে বলেছেন তিনি।