advertisement
advertisement
advertisement
advertisement

কাতারে ফটিকছড়ি সমিতির নতুন কমিটি ঘোষণা

কাজী শামীম,কাতার
৮ জুলাই ২০১৯ ১৭:৩২ | আপডেট: ৮ জুলাই ২০১৯ ১৭:৩২
advertisement

কাতারে বৃহত্তর ফটিকছড়ি সমিতির অভিষেক  নাজমাস্থ শালিমার প্যালেসে অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বর্ণাঢ্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। একইসঙ্গে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানের শুরুতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতার এর সভাপতি ও চ্যানেল আই কাতার প্রতিনিধি মরহুম সাংবাদিক মুসা আহমদ বখতপুরীর আত্বার মাগফেরাত কামনা করা হয়।

বৃহত্তর ফটিকছড়ি সমিতি কাতারের প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমান উপদেষ্টা হাফেজ মাওলানা তোহা সিদ্দিকীর পরিচালানায় কার্যকরী পরিষদ( ২০১৯ -২০২১) এর নবনির্বাচিত সভাপতি ও সম্পাদক সহ সকল বিভাগীয় সম্পাদক ও কার্যকরী সদস্যদের শপথ বাক্য পাঠ করান সমিতির উপদেষ্টা বীর মুক্তিযোদ্বা ওমর ফারুক চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলোয়াত করেন হাফেজ মোহাম্মদ ওমর ফারুক। সংগঠনের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আশরাফুল ইসলামের পরিচালনায় ও নবনির্বিচিত সভাপতি আলহাজ্ব জিয়া উদ্দিন জিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর ড. মুহাম্মদ মুস্তাফিজুুর রহমান ।

বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্বা ও সমিতির উপদেষ্টা ওমর ফারুক চৌধুরী, সমিতির সাবেক সভাপতি বর্তমান উপদেষ্টা কাজী হাসান বিল্লাহ, উপদেষ্টা মুহাম্মদ বখতিয়ার উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য দেন, কার্যকরী সদস্য ইসমাইল মনচুর, এম মইন উদ্দীন, আলহাজ্ব মোহাম্মদ কাজী ফোরকান রেজা এবং অর্থ সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিনসহ অনেকে।

advertisement