advertisement
advertisement
advertisement
advertisement

রুবেলের পাশে দাঁড়াবে বিসিবি

৯ জুলাই ২০১৯ ২২:৫৮
আপডেট: ৯ জুলাই ২০১৯ ২২:৫৮
advertisement

গ্লিওমা নামে একধরনের ব্রেন টিউমারে আক্রান্ত বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল।  গত মার্চ মাসে তার এই রোগ ধরা পড়ে। গত চার মাসধরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন। এই জটিল রোগের চিকিৎসা খরচ মেটাতে তিনি ফ্ল্যাট বিক্রি করতে চাচ্ছেন।  এমন কঠিন সময়ে তার পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

বিসিবি প্রধান নির্বাহী   তিনি বলেন, ‘বিসিবি ক্রীড়া ক্ষেত্রে সবার সঙ্গেই থাকার চেষ্টা করে। শুধু খেলোয়াড় না সংগঠক, যারা বিভিন্ন সময় এই খেলায় অবদান রেখেছেন চেষ্টা করছি তাঁদের সঙ্গে সবসময় থাকার। আছি এবং ভবিষ্যতেও থাকবো।’ 

মোট ৩০ রাউন্ড রেডিওথেরাপি এবং ৫০ রাউন্ড কেমোথেরাপি দিতে হচ্ছে রুবেলকে।এখন পর্যন্ত এক কোটি টাকা খরচ হয়ে গেছ, আও ৫০ লাখ টাকা লাগবে কেমোথেরাপি দিতে।  থেরাপি শুরুর আগে ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি ফ্ল্যাট বিক্রির কথা জানিয়েছিলেন।

স্ট্যাটাসে তিনি লিখেন, ‘এখন কেমোথেরাপির সঙ্গে লড়াই করার সময়। আমি ইতিমধ্যে এক কোটি টাকার মতো খরচ করে ফেলেছি।  বাকি ছয় সার্কেল কেমোথেরাপির জন্য আরও ৫০ লাখ টাকা প্রয়োজন। এ কারণে জরুরিভাবে আমার ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চাই।(১৫৫০ স্কয়ার ফুট)। যদি কেউ আগ্রহী হন, তাহলে আমার সঙ্গে ইনবক্সে যোগাযোগ করুন এবং অবশ্যই আপনার দোয়াও প্রয়োজন।  কারণ, এখনো আমি বেঁচে আছি কেবল আপনাদের দোয়ায়। আল্লাহ আমাদের সব অপরাধ ক্ষমা করুন। ধন্যবাদ।’

প্রসঙ্গত, রুবেল ২০০০-০১ থেকে ঘরোয়া ক্রিকেট খেলে আসছেন। বাংলাদেশ জাতীয় দলে তার অভিষেক হয় ২০০৮ সালে। একটু দেরিতেই স্বপ্নের দরজায় পা পড়েছিল বাংলাদেশের হয়ে পাঁচ ওয়ানডে খেলা এই ক্রিকেটারের। সর্বশেষ বিপিএলে একটি ম্যাচ খেলা রুবেল ১১২টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন।