advertisement
advertisement
advertisement
advertisement

আবারও শাকিবের নায়িকা উপস্থাপিকা

বিনোদন প্রতিবেদক
১০ জুলাই ২০১৯ ১৭:৩৯ | আপডেট: ১০ জুলাই ২০১৯ ১৭:৩৯
advertisement

বেসরকারি টেলিভিশন চ্যানেলের সংবাদ পাঠিকা ছিলেন শবনম বুবলী। বড়পর্দায় তার অভিষেক হয় শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ ছবির মধ্যদিয়ে। এরপর ‘শাহেনশাহ’ ছবির সুবাদে উপস্থাপিকা থেকে রোদেলা জান্নাতও পা রাখেন বড়পর্দায়। এবার আবারও শাকিবের নায়িকা হয়ে আসছেন আরেক উপস্থাপিকা জাহারা মিতু। বদিউল আলম খোকনের ‘আগুন’ ছবিতে নতুন নায়িকা মিতুকে নিয়ে হাজির হচ্ছেন শাকিব খান। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্মাতা নিজেই।

দৈনিক আমাদের সময় অনলাইনকে বদিউল আলম খোকন বলেন, ‘ছবির সার্বিক বিষয় বিবেচনা করেই মিতুকে নেওয়া হয়েছে। এরই মধ্যে ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে সে। মিতু আগে থেকেই মিডিয়ার সঙ্গে জড়িত। আশা করি, সে সবার সঙ্গে মানিয়ে কাজ করতে পারবে। আগামী ২১ বা ২২ জুলাই থেকে আমরা ছবির শুটিং শুরু করবো।’

খোকন আরও জানান, উপস্থাপনা দিয়েই মিডিয়ায় জাহারা মিতুর পথচলা শুরু হয়। সে বিটিভিসহ বেশ কয়েকটি বেসরকারি টিভি চ্যানেলে উপস্থাপনা করেছেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ প্রযোগিতার প্রথম রানার আপ হয়েছিলেন মিতু। পাশাপাশি তিনি মডেলিং ও অভিনয়েও সরব আছেন।

জানা গেছে, দেশ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘আগুন’ ছবিতে মিতু অভিনয় করবেন সাংবাদিক চরিত্রে। শাকিব-মিতুর পাশাপাশি ছবিতে আরও অভিনয় করবেন আমিন খান, চিত্রনায়িকা মৌসুমীসহ অনেকে।