advertisement
advertisement
advertisement
advertisement

মাঝরাতে পরকীয়া করতে গিয়ে প্রাণ হারালেন তরুণ

অনলাইন ডেস্ক
১১ জুলাই ২০১৯ ১৭:০৯ | আপডেট: ১১ জুলাই ২০১৯ ১৭:০৯
প্রতীকী ছবি
advertisement

মাঝরাতে বিবাহিতা প্রেমিকার সঙ্গে লুকিয়ে দেখা করতে গিয়ে ১০তলা থেকে পড়ে গিয়ে নিহত হয়েছেন এক তরুণ। গত মঙ্গলবার রাতে ভারতের মুম্বাইয়ের আগরিপাড়ায় এ ঘটনা ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, রাত আড়াইটার দিকে পাঁচিল বেয়ে জানালা দিয়ে প্রেমিকার (২৪) ১০ তলার ফ্ল্যাটে ঢুকতে যান ১৯ বছর বয়সী ওই তরুণ। কিন্তু জানালায় উঁকি দিতেই তিনি দেখতে পান ঘরের ভেতরে ওই নারীর স্বামী রয়েছেন। ভয়ে নেমে আসার সময় পা পিছলে মাটিতে পড়ে যান ওই তরুণ। বিষয়টি টের পেয়ে ওই বাড়ির দারোয়ান তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন।

পুলিশ জানিয়েছে, ওই নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল ওই তরুণের। দুই বছর আগে তিনি বিহার থেকে মুম্বাই আসেন। মুম্বাইয়ে মামার সঙ্গে থাকতেন ওই তরুণ। কিছুদিন আগে ওই নারীর ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতে দেখে মামার তীব্র ভর্ৎসনার মুখে পড়েন তিনি। সেই ভয়েই তিনি জানালা দিয়ে ওই নারীর ফ্ল্যাটে যাওয়া শুরু করেন।

পুলিশের এক কর্মকর্তা বলেন, ‘মঙ্গলবার রাত আড়াইটার দিকে ওই নারীর সঙ্গে দেখা করতে যায় শেখ নামের ওই তরুণ। কিন্তু ফ্ল্যাটের জানালায় পৌঁছেই সে দেখে মেয়েটির স্বামী ঘরে রয়েছেন। তখন শেখ ঘরে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু গত কয়েকদিনের বৃষ্টিতে পাঁচিল ভিজে থাকায় তার পা পিছলে যায়। আচমকাই ১০তলার উপর থেকে নিচে পড়ে যান তিনি।’

ওই নারী পুলিশকে জানিয়েছেন, তিনি বাইরে একটা আওয়াজ পেয়েছিলেন। তবে কিছু বুঝতে পারেননি। আর স্বামী ঘরে থাকায় দেখতেও যাননি। কিছুক্ষণ পর পানি নিতে নিচে গিয়ে ওই তরুণের লাশ দেখতে পান। এরপর তিনি ওই তরুণের এক বন্ধুকে খবর দেন। ওই বন্ধু পুলিশে ফোন করেন এবং শেখের মামাকেও খবর দেন।

advertisement