advertisement
advertisement
advertisement
advertisement

পিস্তল হাতে সেলফি তুলতে গিয়ে গুলিবিদ্ধ তরুণী

অনলাইন ডেস্ক
১১ জুলাই ২০১৯ ১৭:১০ | আপডেট: ১১ জুলাই ২০১৯ ১৭:১০
advertisement

সেলফির প্রতি আকর্ষণ নেই বর্তমানে এমন তরুণ-তরুণী খুঁজে পাওয়া কঠিন। পাহাড়ের চূড়া, উঁচু বিল্ডিং কিংবা বিমান, আঁতকে ওঠার মতো জায়গা থেকে সেলফি তোলেন তারা। আর এসব করতে গিয়ে প্রায়শ প্রাণহানির ঘটনা ঘটে। এবার ঘটলো অদ্ভুত এক কাণ্ড। গুলি ভর্তি পিস্তল হাতে সেলফি তুলতে গিয়ে জীবন সংকটে এক তরুণী। ছবির জন্য পোজ দিতে বুকে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

ভারতের আগ্রায় এমন এক ঘটনা ঘটেছে। ওই তরুণী বর্তমানে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। ভারতীয় সংবাদ মাধ্যম এই সময়ের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আগ্রার দুর্গানগরের বাসিন্দা জাহ্নবী তোমারের বিয়ে হয় বছর খানেক আগে। তার শ্বশুর ভারতীয় সেনাবাহিনীর একজন সদস্য। নাম সুভাষ তোমার। জম্মু-কাশ্মীরে কর্মরত এই সেনা সদস্য সম্প্রতি ছুটিতে বাড়িতে আসেন। পুত্রবধূর কাছে পিস্তুলটি রেখে এক পরিচিতের সঙ্গে দেখা করতে যান তিনি।

এদিকে জাহ্নবী তার শ্বশুরের পিস্তল নিয়ে পোজ দিয়ে সেলফি তুলতে ননদ ডলির হাতে স্মার্টফোন ধরিয়ে দেন। ঠিক সেই সময় ঘটে যায় দুর্ঘটনা।

ভুল করে ট্রিগারে হাত পড়ে বুকে ঢুকে যায় গুলি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বুলেট বিদ্ধ হয়ে জাহ্নবীর ফুসফুস ছিদ্র হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তার অবস্থা বর্তমানে আশঙ্কাজনক।

জাহ্নবীর ননদ ডলি জানিয়েছেন, ছবি তোলার মুহূর্তেই এই ঘটনা ঘটে। পিস্তলে যে গুলি ছিল তা তারা কেউ জানতেন না বলে দাবি ডলির।

advertisement