advertisement
advertisement
advertisement
advertisement

শাস্তি পেতে হবে পদ্মা সেতু নিয়ে গুজবকারীদের - ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক
১২ জুলাই ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ০০:১১
advertisement

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে বলে যারা গুজব ছড়িয়েছে, তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। গতকাল রাজধানীর সেতু ভবনে ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণের নকশা রিভিউ ও নির্মাণকাজ তদারকির জন্য পরামর্শক নিয়োগের চুক্তি সই অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী গুজবকারীদের খুঁজে বের করার নির্দেশ দিয়েছেন। তাদের খুব দ্রুত খুঁজে

বের করা হবে। গোয়েন্দা সংস্থার সঙ্গে এ বিষয়ে কথাও হয়েছে। তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে সারাদেশে একটা আতঙ্ক ছড়ানোর পাঁয়তারা চলছে। কীভাবে এমন একটা অবাস্তব ও অবৈজ্ঞানিক বিষয়কে সামনে আনা হলো, আমাদের বোধগম্য নয়। যারা এসব করেছে, তারা অবশ্যই বিচারের আওতায় আসবে।

সেতুমন্ত্রী বলেন, মূল পদ্মা সেতুর কাজের অগ্রগতি হয়েছে ৮১ শতাংশ। আর গোটা সেতু প্রকল্পের সার্বিক অগ্রগতি ৭১ শতাংশ। পদ্মা সেতুর পাইলিং আর একটা বাকি আছে বলে জানান তিনি।

এদিকে গতকাল দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কর্মিসভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের মনে রাখতে হবে, যাকে তাকে সদস্য পদ দিতে পারব না। নির্বাচনের সময় জোয়ারে অনেকেই আওয়ামী লীগ ও নৌকার পক্ষে মিছল করেছে। সবাইকে আমরা একোমেডেড করতে পারব কিনা, সেটা ভাবতে হবে। তিনি বলেন, চিহ্নিত সন্ত্রাসী, দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। কাদের বলেন, দুষ্টু গরুর থেকে শূন্য গোয়াল ভালো। জনগণের কাছে যারা গ্রহণযোগ্য নয়, ভালো মানুষ নয়, এসব মানুষের কোনো প্রয়োজন নেই দলের। দলকে খারাপ লোক থেকে মুক্ত রাখতে হবে। দলে বিশুদ্ধ রক্ত সঞ্চার করতে চায়। দূষিত রক্তের কোনো প্রয়োজন নেই।

advertisement