advertisement
advertisement
advertisement
advertisement

পৃথক ধর্ষণচেষ্টায় আরও ৩ মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

আমাদের সময় ডেস্ক
১২ জুলাই ২০১৯ ০০:০০ | আপডেট: ১২ জুলাই ২০১৯ ০০:১১
advertisement

শিশু ছাত্রীদের ধর্ষণচেষ্টার অভিযোগে আরও তিন মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার হয়েছেন। ব্রাহ্মণবাড়িয়ার কসবা, নোয়াখালীর সুবর্ণচর ও ফেনীর ছাগলনাইয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে ধর্ষণের অভিযোগে নারায়ণগঞ্জ ও নেত্রকোনার কেন্দুয়ায় দুই মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার হন। এ ছাড়া নীলফামারীর সৈয়দপুর থেকে অপহরণ করে রংপুর শহরে আটকে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এদিকে কুমিল্লার দাউদকান্দিতে প্রতিবন্ধী কিশোরী ও বগুড়ার ধুনটে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

সৈয়দপুর : নীলফামারীর সৈয়দপুর শহর থেকে অপহৃত এক তরুণীকে গত বুধবার

গভীর রাতে রংপুর নগরীর ধাপ এলাকার খলিফাটারী থেকে উদ্ধার করে সৈয়দপুর থানাপুলিশ। এ সময় মিজানুর রহমান নামে একজনকে গ্রেপ্তার করা হয়। ওই তরুণীকে গণধর্ষণের অভিযোগে সৈয়দপুর থানায় মামলা হয়েছে। মামলার বাদী তরুণীর বাবা। মামলা সূত্রে জানা যায়, গত ৯ জুলাই সকালে সৈয়দপুর উপজেলার কামারাপুকুর ইউনিয়নের দক্ষিণ অসুরখাই এলাকার মো. গিয়াসউদ্দিন মাস্টারের ছেলে রওশন হাবিব ওরফে বাবু ওই তরুণীকে অপহরণ করে রংপুর শহরে নিয়ে যায়। সেখানে একটি বাড়িতে আটকে রেখে তাকে পালাক্রমে ধর্ষণ করে রওশন হাবিব ওরফে বাবু, তার সহযোগী মো. মোখলেছুর রহমান ওরফে বিমান ও হোটেল ব্যবসায়ী মিজানুর রহমান। সৈয়দপুর থানার ওসি মো. শাহজাহান পাশা জানান, মিজানুরকে আদালতে সোপর্দ এবং ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : কসবা উপজেলার কায়েমপুর ইউনিয়নের মইনপুরে বৃহস্পতিবার সকালে ৯ বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অপরাধে রফিক মিয়া নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। অভিযুক্ত রফিক মিয়া মইনপুর হাফেজিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষক। গত ৭ জুলাই মাদ্রাসায় নতুন শিক্ষক হিসেবে যোগদান করেন রফিক। তার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার বানেশ্বর গ্রামে। তিনি ওই গ্রামের আবু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে গতকাল মামলা করেন শিশুটির মামা।

নোয়াখালী : সোনাইমুড়ীতে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে মাদ্রাসাশিক্ষক আবদুল মমিনকে গ্রেপ্তার করে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। গত বুধবার শিশুর মা তার বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই মামলায় মমিনকে গ্রেপ্তার ও আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আবদুল মমিন চরজব্বর থানার পশ্চিম চরজব্বর গ্রামের জয়নাল আবেদীন বেপারিবাড়ির মৃত জয়নাল আবেদিনের ছেলে। ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটে গত ৭ জুলাই।

কুমিল্লা : দাউদকান্দিতে এক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকালে তুজারভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। কিশোরীর মা গতকাল দাউদকান্দি মডেল থানায় ধর্ষণ মামলা করেন। এর পরই পুলিশ অভিযুক্ত আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে। সে উপজেলার বিটেশ^র খানবাড়ির সুরুজ মিয়ার ছেলে।

ফেনী : ছাগলনাইয়া উপজেলায় এক শিশুকে যৌন নিপীড়নের ঘটনায় এক মাদ্রাসাশিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার মধ্যম মটুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহউদ্দিন আহমেদ জানান। মো. ফোরকান ফুলগাজী উপজেলার উত্তর ধর্মপুর গ্রামের আবুল খায়েরের ছেলে। তিনি উপজেলার মধ্যম মটুয়া নুরানি মাদ্রাসার শিক্ষক।

বগুড়া : ধুনট উপজেলায় ঘরে ঢুকে দুই সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে ইকবাল হোসেন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করে পুলিশ। তিনি দুই কন্যাসন্তানের জনক। গতকাল বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। ইকবাল হোসেন উপজেলার মথুরাপুর ইউনিয়নের ধেরুয়াহাটি গ্রামের আলীমুদ্দিনের ছেলে। ধর্ষণের ঘটনাটি ঘটে ৭ জুলাই রাত সাড়ে ১১টার দিকে।

advertisement